আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: আসন্ন বাংলাদেশ সিরিজ থেকে বাদ পড়লেন কুলদীপ যাদব, এই তরুণের উপর ভরসা দেখাচ্ছেন গম্ভীর !!

Published on:

WhatsApp Group Join Now

ভারত ও বাংলাদেশের মধ্যে ২ টেস্ট ম্যাচের সিরিজ ১৯ সেপ্টেম্বর থেকেদুই দলের মধ্যে সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে চেন্নাইয়ের চেপক মাঠে। দ্বিতীয় টেস্ট ম্যাচটি ২৭ সেপ্টেম্বর থেকে ১লা অক্টোবর কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। আগামী মাসের প্রথম সপ্তাহে এই গুরুত্বপূর্ণ টেস্ট সিরিজের জন্য ভারতীয় দলের (Team India) স্কোয়াড ঘোষণা করতে পারেন টিম ইন্ডিয়ার নির্বাচকরা। এই সময়ে ভক্তরা বলছেন যে তারকা স্পিন বোলার কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) এই সিরিজে প্লেইং ইলেভেনের বাইরে থাকতে হতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার নির্বাচকরা এখনও ভারত ও বাংলাদেশের মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া ২ টেস্টের সিরিজের জন্য ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করেননি (IND vs BAN)। এমন পরিস্থিতিতে অভিজ্ঞ অলরাউন্ডার আর অশ্বিন (Ravichandran Ashwin) , রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja), অক্ষর প্যাটেল (Axar Patel) এবং তারকা স্পিন বোলার কুলদীপ যাদব (Kuldeep Yadav) দলে জায়গা পেতে পারেন বলে মনে করা হচ্ছে।

Team India: Team India
Team India

এই সময়ে, ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে দলের তিন অলরাউন্ডারকে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে সুযোগ দেওয়া যেতে পারে, তারা হলেন আর, অশ্বিন (Ravichandran Ashwin) , রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) এবং বল হাতে অক্ষর প্যাটেল (Axar Patel) । পাশাপাশি ব্যাট হাতেও অবদান রাখতে পারেন। কুলদীপ যাদবও (Kuldeep Yadav) কিছু ম্যাচে ভালো ব্যাটিং করেছে কিন্তু এর পরেও তাকে প্লেয়িং ইলেভেনের বাইরে বসতে হতে পারে।

টিম ইন্ডিয়ার দৃষ্টিকোণ থেকে বাংলাদেশের বিপক্ষে খেলা এই সিরিজটিরোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল বর্তমানে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২৩-২৫ ​​(WTC 2023-25) এর পয়েন্ট টেবিলের প্রথম অবস্থানে রয়েছে, এমন পরিস্থিতিতে, টিম ইন্ডিয়া ২-০ জিততে সর্বাত্মক চেষ্টা করবে। বাংলাদেশের বিপক্ষে এই সিরিজে আমরা আমাদের অবস্থান আরও মজবুত করব। এই সিরিজের পর নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিনটি হোম টেস্ট ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া।

আরও পড়ুন। Team India: ধোনি-রোহিতের পরিবর্তে হার্দিককে সেরা অধিনায়কের আখ্যা দিলেন এই তরুণ ক্রিকেটার, হচ্ছেন ট্রোলিংয়ের শিকার !!
About Author

Leave a Comment

2.