আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN: ইংল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত পারফর্ম করা সত্ত্বেও এই ৩ তরুণ খেলোয়াড়কে আসন্ন সিরিজে সুযোগ দেবেন না রোহিত-গম্ভীর, তার বদলে খেলবেন রাহুল-পন্থ !!

Published on:

WhatsApp Group Join Now

খুব শীঘ্রই ভারত ও বাংলাদেশের (IND vs BAN) মধ্যে ২ ম্যাচের টেস্ট সিরিজ অনুষ্ঠিত হতে চলেছে। প্রথম টেস্ট ম্যাচটি ১৯ সেপ্টেম্বর চেন্নাইয়ের এম চিদাম্বরম স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। যে কোনো সময় এই সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করা হতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

অনেক অভিজ্ঞ খেলোয়াড় এই সিরিজে ফিরবেন। তবে, ইংল্যান্ডের বিপক্ষে শেষ সিরিজে দুর্দান্ত পারফর্ম করা কিছু তরুণ খেলোয়াড় হয়তো এই সিরিজে খেলার সুযোগ পাবেন না। আর এই তালিকায় ৩ জন খেলোয়াড়ের নাম আছে।

১. সরফরাজ খান:
Sarfaraz Khan, Ind Vs Ban
Sarfaraz Khan

টিম ইন্ডিয়ার বিস্ফোরক ব্যাটসম্যান সরফরাজ খান (Sarfaraz Khan), যিনি ইংল্যান্ডের বিরুদ্ধে তার ব্যাট দিয়ে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন, ভারত ও বাংলাদেশের (IND vs BAN) মধ্যকার এই টেস্ট সিরিজ থেকে বিশ্রাম দেওয়া যেতে পারে।

ইংল্যান্ডের বিপক্ষে তার প্রথম টেস্টে ৬৬ বলে ৬২ রানের ইনিংস খেলেছিলেন সরফরাজ খান। বিশেষ ব্যাপার হলো মাত্র ৫০ বলে হাফ সেঞ্চুরি করেন তিনি। বিরাট কোহলি, ঋষভ পন্থ এবং কেএল রাহুলের দলে ফেরা নিশ্চিত। এমন পরিস্থিতিতে এই সিরিজ থেকে বাদ পড়তে পারেন সরফরাজ খান।

২. দেবদত্ত পডিক্কল:
Devdutt Padikkal, Ind Vs Ban
Devdutt Padikkal

ভারত ও ইংল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত টেস্ট সিরিজে অভিষেক হওয়া ব্যাটসম্যান দেবদত্ত পাডিক্কলকেও (Devdutt Padikkal) ভারত বনাম বাংলাদেশের (IND vs BAN) টেস্ট সিরিজে দল থেকে বাদ দেওয়া হতে পারে।

রজত পাটিদার চোট পাওয়ায় ইংল্যান্ডের বিরুদ্ধে দলে নির্বাচিত হন পডিক্কল। অভিষেক ম্যাচেই হাফ সেঞ্চুরি করেন তিনি। বর্তমানে, টিম ম্যানেজমেন্টের কাছে শ্রেয়াস আইয়ার এবং কেএল রাহুলের বিকল্প রয়েছে, তাই দেবদত্ত পাডিক্কলকেও তার ফেরার জন্য অপেক্ষা করতে হতে পারে।

৩.আকাশদীপ সিং:
Akash Deep, Ind Vs Ban
Akash Deep

রাঁচির মাঠে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে খেলা টেস্ট ম্যাচটি স্মরণীয় হয়ে উঠেছে। নিজের প্রথম স্পেলে ৩ উইকেট নিয়ে চাঞ্চল্য সৃষ্টি করেন তরুণ খেলোয়াড় আকাদীপ সিং (Akashdeep Singh)। কিন্তু তা সত্ত্বেও, ভারত বনাম বাংলাদেশের (IND vs BAN) টেস্ট সিরিজে আকাশদীপকে দেখা যাবে না।

যার কারণ মহম্মদ শামির (Mohammed Shami) ফিটনেস। মহম্মদ শামি ফিট থাকায় এই সিরিজে আকাশদীপের জায়গায় জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah), মহম্মদ সিরাজ (Mohammed Siraj) ও মহম্মদ শামিকে (Mohammed Shami) নিয়ে মাঠে নামতে পারে ভারতীয় দল।

আরও পড়ুন। IND vs BAN: ভারত বনাম বাংলাদেশের টেস্ট সিরিজে কামব্যাক করতে চলেছেন এই দুই অভিজ্ঞ খেলোয়াড়, সুযোগ দিতে রাজি গম্ভীর-আগরকার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.