আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

প্লে অফে RCB’র পরাজয়ের জন্য দায়ী এই ৩ খেলোয়াড়, IPL 2025’এ থাকবেন দলের বাইরে !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2025: IPL 2024-এর এলিমিনেটরে রাজস্থান রয়্যালসের কাছে হারের পর, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল বর্তমান সংস্করণের বাইরে। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে খেলা ম্যাচে আরসিবি হতাশার মুখোমুখি হয়েছিল এবং তাদের শিরোপা জয়ের স্বপ্ন আবারও ভেঙে গেছে। এই সময়ে, সমর্থকরা সেই সমস্ত খেলোয়াড়দের নিয়ে আলোচনা করছেন যাদের এলিমিনেটর ম্যাচে পারফরম্যান্স ভাল ছিল না, যার কারণে দলকে হারের মুখে পড়তে হয়েছিল। আমরা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) এমনই তিনজন খেলোয়াড়ের কথা বলতে যাচ্ছি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আইপিএল 2024-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) হয়ে খেলার সময় অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলের পারফরম্যান্স খুবই খারাপ ছিল। রাজস্থান রয়্যালসের বিপক্ষে খেলা এলিমিনেটর ম্যাচে তার ভালো পারফরম্যান্সের আশা করা হয়েছিল কিন্তু এই ম্যাচেও ক্যাঙ্গারু অলরাউন্ডার সম্পূর্ণরূপে ফ্লপ। ব্যাটিং করার সময় প্রথম বলে বড় শট খেলতে গিয়ে শূন্য রানে আউট হন এবং ফিল্ডিং করার সময় ক্যাচও ফেলেন। এই ম্যাচে তার বাজে পারফরম্যান্স দলের পরাজয়ের কারণ হয়ে দাঁড়ায়। আগামী মৌসুমে (IPL 2025) মেগা নিলামে তাকে দল থেকে বাদ দিতে পারে আরসিবি।

Ipl 2025

রাজস্থান রয়্যালসের বিপক্ষে খেলা এলিমিনেটর ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) অধিনায়ক ফাফ ডু প্লেসিসও ভালো পারফরম্যান্স করবেন বলে আশা করা হয়েছিল। আইপিএল 2024-এর প্লে অফে খেলা এই ম্যাচে, ফাফ ব্যাট হাতে বিশেষ কিছু করতে পারেননি এবং ১৪ বলে মাত্র ১৭ রান করতে পারেন। তার তাড়াতাড়ি বরখাস্ত হওয়াও দলের পরাজয়ের অন্যতম প্রধান কারণ। আরসিবি দল ৩৯ বছর বয়সী ফাফ ডু প্লেসিসকে আইপিএল 2025 নিলামের আগে ছেড়ে দিতে পারে।

ভারতের তরুণ ফাস্ট বোলার যশ দয়াল দুর্দান্ত বোলিং করে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে খেলা শেষ লিগ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) দলকে জেতাতে একটি বড় ভূমিকা পালন করেছিলেন। রাজস্থান রয়্যালসের বিপক্ষে খেলা এলিমিনেটর ম্যাচে তার কাছ থেকে অনুরূপ পারফরম্যান্স আশা করা হয়েছিল কিন্তু এই ম্যাচে তিনি পুরোপুরি ফ্লপ হন। এই ম্যাচে তিনি ৩ ওভার বল করে ৩৭ রান খরচ করেন এবং কোনো উইকেট নিতে পারেননি। তার দুর্বল পারফরম্যান্সও দলের পরাজয়ের কারণ হয়ে দাঁড়ায়।

আরও পড়ুন। IPL 2025’এ শুভমান গিলের থেকে ছিনিয়ে নেওয়া হবে অধিনায়কত্ব!! GT’এর নতুন অধিনায়ক হতে চলেছেন এই খেলোয়াড়
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.