আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

নিজেদের স্ত্রীদের থেকে ডিভোর্স নিয়েছেন এই তিন ভারতীয় ক্রিকেটার, সামিল হয়েছেন বড় বড় কিংবদন্তি !!

Updated on:

WhatsApp Group Join Now

Team India: বর্তমানে টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) এবং তার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের বিবাহবিচ্ছেদের খবর রয়েছে। যদিও এখন পর্যন্ত হার্দিক বা নাতাশা কেউই এই খবর নিশ্চিত করেননি। এমন পরিস্থিতিতে কয়েকজন ভারতীয় খেলোয়াড়কে নিয়ে ভক্তদের মধ্যে আলোচনা চলছে, যারা তাদের স্ত্রীকে ডিভোর্স দিয়েছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ওপেনিং ব্যাটসম্যান শিখর ধাওয়ান (Shikhar Dhawan) সেই খেলোয়াড়দের মধ্যে রয়েছেন যারা তাদের স্ত্রীদের ডিভোর্স দিয়েছেন। ধাওয়ান (Shikhar Dhawan) ২০১২ সালে তার থেকে ১০ বছরের বড় আয়েশা মুখার্জিকে বিয়ে করেন।

তাদের দুজনকে একে অপরের সাথে খুব খুশি মনে হয়েছিল কিন্তু ধীরে ধীরে তাদের মধ্যে দূরত্ব বাড়তে শুরু করে এবং ২০২১ সালে দুজনেই আলাদা হয়ে যায়। এটি ছিল শিখর ধাওয়ানের প্রথম বিয়ে, আর আয়েশার দ্বিতীয় বিয়ে ছিল শিখরের সঙ্গে।

Shikhar Dhawan And Dinesh Karthik
Shikhar Dhawan And Dinesh Karthik

ভারতীয় দলের টেকার উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিক (Dinesh Karthik) সম্প্রতি IPL 2024 থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর প্রস্থান করার পরে তার অবসর ঘোষণা করেছেন। এরপর থেকেই তিনি আলোচনার বিষয়। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে জানিয়ে রাখি যে দীনেশ কার্তিকও (Dinesh Karthik) তার প্রথম স্ত্রী নিকিতাকে তালাক দিয়েছিলেন।

২০০৭ সালে দিনেশ ও নিকিতা বিয়ে করলেও পরে নিকিতা ভারতীয় ক্রিকেটার মুরালি বিজয়ের প্রেমে পড়েন। যার কারণে, ২০১২ সালে, দিনেশ কার্তিক এবং নিকিতা বানজারা একে অপরকে তালাক দেন। দীনেশ কার্তিকের সাথে বিবাহবিচ্ছেদের পর, নিকিতা বানজারা মুরালি বিজয়কে বিয়ে করেন, আর দিনেশ কার্তিক ২০১৫ সালে ভারতীয় স্কোয়াশ খেলোয়াড় দীপিকা পাল্লিকালকে বিয়ে করেন।

প্রাক্তন টিম ইন্ডিয়ার অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনও (Mohammad Azharuddin) সেই খেলোয়াড়দের মধ্যে একজন যারা বিয়ের পরে তার স্ত্রীর থেকে তালাক পেয়েছিলেন। তবে শুধু একটি নয় দুটি বিয়ে ভেঙেছে।

প্রবীণ মহম্মদ আজহারউদ্দিনের (Mohammad Azharuddin) প্রথম বিয়ে ১৯৮৬ সালে নওরিনের সাথে হয়েছিল, তারপর ১৯৯৬ সালে আজহারউদ্দিন তাকে তালাক দেন এবং বলিউড অভিনেত্রী সঙ্গীতা বিজলানিকে বিয়ে করেন, তবে, ১৪ বছর পর, তিনি ২০১০ সালে সঙ্গীতা বিজলানির সাথেও বিবাহ বিচ্ছেদ করেন।

আরও পড়ুন। Team India: হার্দিক নয় বরং এমএস ধোনির এই প্রিয় শিষ্য হতে চলেছেন টিম ইন্ডিয়ার নতুন অধিনায়ক !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.