আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs SL: শ্রীলঙ্কার বিরুদ্ধে আসন্ন সিরিজে টিম ইন্ডিয়ার হয়ে জল বওয়ার কাজ করবেন এই ৩ খেলোয়াড়, একটিও ম্যাচে পাবেন না সুযোগ !!

Published on:

WhatsApp Group Join Now

আগামী ২৭ জুলাই থেকে ভারত বনাম শ্রীলঙ্কার (IND vs SL) মধ্যে ৩ ম্যাচের T20 ও ওডিআই সিরিজ শুরু হতে চলেছে। নতুন T20 অধিনায়ক সূর্যকুমার যাদব এবং নতুন প্রধান কোচ গৌতম গম্ভীর শ্রীলঙ্কার বিরুদ্ধে এই T20 সিরিজ থেকে টিম ইন্ডিয়ার দায়িত্ব নেবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারত বনাম শ্রীলঙ্কার (IND vs SL) ৩ ম্যাচের T20 সিরিজে অনেক দুর্দান্ত খেলোয়াড়কে সুযোগ দেওয়া হয়েছে। যাইহোক, এমন ৩ জন খেলোয়াড় আছে যাদের ভারত বনাম শ্রীলঙ্কার পুরো T20 সিরিজের জন্য বেঞ্চে বসে তাদের সহকর্মী খেলোয়াড়দের জল সরবরাহ করতে হতে পারে।

১. সঞ্জু স্যামসন:

Sanju Samson, Ind Vs Sl
Sanju Samson

টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসন (Sanju Samson) খুব বিস্ফোরক স্টাইলে ব্যাট করছেন, তবে শ্রীলঙ্কার বিরুদ্ধে পুরো T20 সিরিজে তিনি ভারতের হয়ে একটি ম্যাচও খেলতে পারবেন না। টিম ইন্ডিয়াতে অনেক দুর্দান্ত ক্রিকেটার আছে, যারা সঞ্জু স্যামসনের থেকেও ভালো।

এছাড়া উইকেটরক্ষক হিসেবে টিম ম্যানেজমেন্টের প্রথম পছন্দ ঋষভ পন্থ। এমন পরিস্থিতিতে, শ্রীলঙ্কার বিরুদ্ধে পুরো T20 সিরিজে একটিও ম্যাচ খেলা সঞ্জু স্যামসনের পক্ষে কঠিন। টিম ইন্ডিয়াতে ইতিমধ্যেই শুভমান গিল, যশস্বী জয়সওয়াল, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ, হার্দিক পান্ডিয়া, রিংকু সিং এবং শিবম দুবের মতো ক্রিকেটারদের অন্তর্ভুক্ত করা হয়েছে।

এমতাবস্থায়, টিম ম্যানেজমেন্ট ভারত বনাম শ্রীলঙ্কার T20 সিরিজের প্লেয়িং ইলেভেনে সঞ্জু স্যামসনকে গুরুত্ব দেবে না এবং এই খেলোয়াড়কে পুরো সিরিজ জুড়ে মাঠে খেলোয়াড়দের জল দিতে দেখা যেতে পারে।

২. ওয়াশিংটন সুন্দর:

Washington Sundar, Ind Vs Sl
Washington Sundar

অফ-স্পিন অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর (Washington Sundar) ভারত বনাম শ্রীলঙ্কার (IND vs SL) এই T20 সিরিজে টিম ইন্ডিয়ার হয়ে একটি ম্যাচও খেলতে পারবেন না। টিম ম্যানেজমেন্ট স্পিন বিভাগে অক্ষর প্যাটেল এবং লেগ স্পিনার রবি বিষ্ণোইকে অগ্রাধিকার দেবে। এমন পরিস্থিতিতে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে থাকা ওয়াশিংটন সুন্দরের পক্ষে কঠিন হবে।

অক্ষর প্যাটেল একজন দুর্দান্ত ক্রিকেটার, যিনি ব্যাটিং এবং বোলিং দিয়ে টিম ইন্ডিয়াকে শক্তিশালী করবেন। একই সময়ে, রবি বিষ্ণোই ওয়াশিংটন সুন্দরের চেয়েও বেশি প্রাণঘাতী স্পিনার। এমন পরিস্থিতিতে ওয়াশিংটন সুন্দরকে পুরো T20 সিরিজে বেঞ্চ গরম করতে এবং জল সরবরাহ করতে দেখা যাবে।

৩. রিয়ান পরাগ:

Riyan Parag, Ind Vs Sl
Riyan Parag

রিয়ান পরাগ (Riyan Parag) শ্রীলঙ্কার বিরুদ্ধে এই T20 সিরিজে টিম ইন্ডিয়ার হয়ে একটি ম্যাচও খেলতে পারবেন না বলে মনে করা হচ্ছে। শুভমান গিল, যশস্বী জয়সওয়াল, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ, হার্দিক পান্ডিয়া, রিংকু সিং এবং শিবম দুবে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে খেলবেন এটা প্রায় নিশ্চিত। এমন পরিস্থিতিতে ব্যাটিং অর্ডারে রিয়ান পরাগের আর জায়গা নেই।

যাই হোক, জিম্বাবুয়ের বিপক্ষে শেষ T20 সিরিজে রিয়ান পরাগের পারফরম্যান্স খুবই খারাপ ছিল, যার কারণে তিনি প্লেয়িং ইলেভেনে জায়গা পাবেন বলে মনে হচ্ছে না। এমন পরিস্থিতিতে রিয়ান পরাগকেও ভারত বনাম শ্রীলঙ্কার (IND vs SL) পুরো T20 সিরিজে বেঞ্চে বসে থাকতে দেখা যেতে পারে।

শ্রীলঙ্কা বিরুদ্ধে T20 সিরিজের জন্য টিম ইন্ডিয়া: সূর্যকুমার যাদব (C), শুভমান গিল (VC), যশস্বী জয়সওয়াল, রিংকু সিং, রিয়ান পরাগ, ঋষভ পন্থ, সঞ্জু স্যামসন, হার্দিক পান্ডিয়া, শিবম দুবে, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, আরশদীপ সিং, খলিল আহমেদ এবং মহম্মদ সিরাজ।

আরও পড়ুন। IND vs SL: শ্রীলঙ্কার দলকে ছিন্নভিন্ন করে দেবে ভারতীয় দলের এই খেলোয়াড়, ভয়ে হাত পা কাপছে লঙ্কার খেলোয়াড়দের !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.