আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rishabh Pant: মৃত্যুর দ্বার থেকে ফিরেছেন এই ৩ খেলোয়াড়, তালিকায় শীর্ষে ঋষভ পন্থ !!

Published on:

WhatsApp Group Join Now

Rishabh Pant: ক্রিকেট খেলা সারা বিশ্বে খুব জনপ্রিয় হয়ে উঠছে, সেই কারণেই অলিম্পিক ২০২৮ এ ক্রিকেট ফিরে এসেছে। আজ আমরা আপনাদের এমন তিন ক্রিকেটার সম্পর্কে বলতে যাচ্ছি যারা বড় ধরনের দুর্ঘটনার শিকার হয়েছিলেন। তারপরে, কঠোর পরিশ্রম করে, তিনি আবার আন্তর্জাতিক ক্রিকেটে জায়গা করে নিয়েছেন এবং তার দলকে ম্যাচ জিতিয়েছেন, আমরা আপনাকে এমন ৩ জন খেলোয়াড়ের কথা বলতে যাচ্ছি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত (Rishabh Pant) ২০২২ সালের ডিসেম্বরে একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছিলেন। এর পরে ভারতীয় ক্রিকেটার হাল ছাড়েননি এবং কঠোর পরিশ্রম করে তিনি প্রথম আইপিএল ২০২৪-এ প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরে আসেন। এর পরে তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ টিম ইন্ডিয়ার স্কোয়াডে ফিরে আসতেও সক্ষম হন। মেগা ইভেন্টে ভারতীয় দলের হয়ে খেলার সময় তিনি গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে আশ্চর্যজনকভাবে পারফর্ম করেছিলেন

টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান করুণ নায়ার ২০১৬ সালে কেরালায় একটি নৌকায় নদী পার হয়ে মন্দিরে যাচ্ছিলেন। এ সময় তার নৌকা অক্সিডাইজড হয়ে যায় এবং এ দুর্ঘটনায় বহু মানুষ প্রাণ হারায়। যাইহোক, ভারতীয় ক্রিকেটার এই দুর্ঘটনার পর ভারতীয় দলের হয়ে টেস্ট ক্রিকেট খেলেন এবং ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচে ট্রিপল সেঞ্চুরি করেন। তার ট্রিপল বাজি এখনও ভক্তদের মনে আছে।

Rishabh Pant
Rishabh Pant

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের শক্তিশালী খেলোয়াড় ওশানে থমাস ২০২০ সালের ফেব্রুয়ারিতে একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছিলেন। আসলে, তার গাড়ি রাস্তায় উল্টে যায়, যার কারণে ওশান গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

দুর্ঘটনার পর, ক্যারিবিয়ান ক্রিকেটারও হাল ছাড়েননি এবং পুরোপুরি ফিট থাকার পরে, তিনি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলে প্রত্যাবর্তনে সফল হন। এখন পর্যন্ত তিনি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের হয়ে ২৫টি ওডিআই এবং ২১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

আরও পড়ুন। Rishabh Pant: মৃত্যুর দ্বার থেকে ফিরেছেন এই ৩ খেলোয়াড়, তালিকায় শীর্ষে ঋষভ পন্থ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.