আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: টিম ইন্ডিয়াতে বিরাট কোহলির স্থলাভিষিক্ত হতে পারেন এই ৩ খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

Virat Kohli: টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলি ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পর টি-টোয়েন্টি ফর্ম্যাট থেকে অবসর নেওয়ার ঘোষণা দিয়েছেন। যার পরে ভারতীয় ভক্তদের মধ্যে দ্রুত আলোচনা চলছে যে ভারতীয় কিংবদন্তি অবসর নেওয়ার পর কে তার নিয়মিত ব্যাটিং পজিশনে ব্যাট করতে পারবেন? এই বিষয়ে কিছু ক্রিকেট বিশেষজ্ঞ মনে করেন যে টি-টোয়েন্টি ক্রিকেটে বিরাট কোহলির জায়গায় টিম ইন্ডিয়ার ৩ জন তরুণ খেলোয়াড়কে ভারতীয় দলে খেলতে দেখা যেতে পারে। পরবর্তীতে আমরা এমন ৩ জন খেলোয়াড় সম্পর্কে বলতে যাচ্ছি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার টেকার ব্যাটসম্যান ঋষভ পন্ত সম্পর্কে, ভক্তরা বিশ্বাস করেন যে অভিজ্ঞ বিরাট কোহলির টি-টোয়েন্টি থেকে অবসর নেওয়ার পর তাকে নিয়মিত ৩ নম্বরে ব্যাট করতে দেখা যেতে পারে। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে, যখন বিরাট কোহলিকে খোলামেলা ব্যাট করতে দেখা যায়, তখন দলের তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত ৩ নম্বরে ব্যাট করার সময় অনেক দুর্দান্ত ইনিংস খেলেন এবং দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।

Virat Kohli

টি২০ থেকে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলির (Virat Kohli) অবসর নেওয়ার পরে, ভক্তরা শুভমান গিল সম্পর্কে বলছেন যে তাকেও ৩ নম্বরে ভাল পারফর্ম করতে দেখা যেতে পারে। তবে এখন পর্যন্ত শুধু টি-টোয়েন্টি ফরম্যাটেই ওপেন করেছেন শুভমান গিল। এখন পর্যন্ত তাকে কখনো ব্যাটিং করতে দেখা যায়নি তবে তার প্রতিভা বিবেচনা করে মনে করা হয় যে তিনি ৩ নম্বরে ব্যাট করার সময় তার ছাপ রেখে যেতে পারেন।

ভারতের তারকা তরুণ ব্যাটসম্যান রিয়ান পরাগ প্রথমবারের মতো ভারত ও জিম্বাবুয়ের মধ্যে অনুষ্ঠিতব্য সিরিজের জন্য ভারতীয় দলের স্কোয়াডে নির্বাচিত হয়েছেন। অভিজ্ঞ বিরাট কোহলির অবসর নেওয়ার পরে, তার সম্পর্কেও বলা হচ্ছে যে তিনি তার নিয়মিত ব্যাটিং পজিশন ৩ নম্বরে ব্যাট করার সময় ভাল পারফরম্যান্স করতে পারেন এবং টিম ইন্ডিয়াতে তার জায়গা সিমেন্ট করতে পারেন।

আরও পড়ুন। Virat Kohli: বিরাট কোহলিকে অবসর নিতে বাধ্য করেছেন গৌতম গম্ভীর, গোপন তথ্য হল ফাঁস !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.