আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mumbai Indians: আসন্ন IPL এর আগেই বড় ধাক্কা খেলো মুম্বাই ইন্ডিয়ান্স, রোহিত শর্মা সহ দল ছাড়তে চলেছেন এই ৩ অভিজ্ঞ খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

Mumbai Indians: এই বছরের শেষের দিকে IPL ২০২৫-এর মেগা অকশন অনুষ্ঠিত হতে চলেছে। যার জন্য সমস্ত IPL ফ্র্যাঞ্চাইজি নিলামের জন্য পরিকল্পনা শুরু করেছে। এমধ্যেই, খবর আসছে যে ৫ বারের শিরোপা জয়ী দল মুম্বাই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মার পাশাপাশি ভারতীয় দলের আরও দুই অভিজ্ঞ খেলোয়াড়ও দল ছাড়তে চলেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সূত্রানুসারে জানা গেছে যে গতবছর মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) ড্রেসিংরুমের পরিবেশ ভাল ছিল না। ভক্তরা বলছেন যে সম্ভবত এই কারণেই ভারতীয় খেলোয়াড়রা দল ছেড়ে যেতে পারেন। মুম্বাই ইন্ডিয়ান্সের টিম ম্যানেজমেন্ট IPL ২০২৪-এর জন্য গুজরাট টাইটানস থেকে হার্দিক পান্ডিয়াকে তাদের স্কোয়াডে অন্তর্ভুক্ত করেছিল।

এরপরে টিম ম্যানেজমেন্ট রোহিত শর্মার (Rohit Sharma) জায়গায় হার্দিককে (Hardik Pandya) দলের অধিনায়ক করে, যার পরে দলকে অনেক সমালোচনার মুখে পড়তে হয়। হার্দিক পান্ডিয়ার ক্যাপ্টেন্সিতে গত ৫ বারের শিরোপা জয়ী দল মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) দল পয়েন্ট টেবিলের একেবারে নীচে ছিল।

Mumbai Indians
Mumbai Indians

তবে এখন বলা হচ্ছে IPL ২০২৫-এর মেগা নিলামের আগে, প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma), তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) এবং ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে অন্য দলে যোগ দিতে পারেন।

ভক্তরা বলছেন যে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma), সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) এবং ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) ২০২৪ সালের IPL-এ হার্দিক পান্ডিয়াকে অধিনায়ক করায় খুশি ছিলেন না।

২০২৪ সালের T20 বিশ্বকাপের সময় রোহিত শর্মা এবং হার্দিক পান্ডিয়াকে দেখে বলা হচ্ছিল যে এখন দুজনের মধ্যে সম্পর্ক স্বাভাবিক হয়ে গেছে। তবে দল ছাড়ার ব্যাপারে কোনো সত্যতা এখনও পাওয়া যায়নি। বর্তমানে T20 ফরম্যাটকে বিদায় জানিয়েছেন হিটম্যান। আর তাঁর জায়গায় ভারতীয় দলের নতুন অধিনায়ক হয়েছেন সূর্যকুমার যাদব।

আরও পড়ুন। Mumbai Indians: টিম ইন্ডিয়ার পর MI’র অধিনায়কত্ব হাতছাড়া হলো হার্দিক পান্ডিয়ার, এই খেলোয়াড়কে নতুন অধিনায়ক বানাতে চলেছেন নীতা আম্বানি !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.