আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2025: আসন্ন আইপিএলের মেগা নিলামে মুশির খানকে দলে নিতে চেষ্টা চালাবে এই ৩ ফ্র্যাঞ্চাইজি !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2025: বর্তমানে ভারতে অনুষ্ঠিত হওয়া দলীপ ট্রফি ২০২৪-এ, তরুণ ভারতীয় খেলোয়াড় মুশির খান, ভারত-বি দলের প্রতিনিধিত্ব করার সময়, একটি দুর্দান্ত ব্যাটিং পারফরম্যান্স উপস্থাপন করেছিলেন, যার পরে তিনি ক্রিকেট বিশ্বে আলোচনার বিষয় হয়ে উঠেছেন। তার সম্পর্কে বলা হচ্ছে, আইপিএল ২০২৫-এর মেগা নিলামে এই শক্তিশালী খেলোয়াড়ের জন্য একটি বড় বিড করা হতে পারে। এই সময়ে, ভক্তরা তিনটি দল সম্পর্কে সম্ভাবনা প্রকাশ করছেন যে এই দলগুলি মুশিরকে তাদের দলে অন্তর্ভুক্ত করার চেষ্টা করতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

দলীপ ট্রফি ২০২৪-এ তরুণ ভারতীয় খেলোয়াড় মুশির খানের দুর্দান্ত পারফরম্যান্সের পরে, ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে শক্তিশালী খেলোয়াড়টি আইপিএল ২০২৫-এর (IPL 2025) মেগা নিলামে ৫ বার শিরোপা জিতবে। বিজয়ী দল মুম্বাই ইন্ডিয়ান্স তাকে তাদের দলে অন্তর্ভুক্ত করার চেষ্টা করতে পারে। দল, যারা ব্যাট এবং বল হাতে অবদান রাখতে সক্ষম।

Ipl 2025

সানরাইজার্স হায়দ্রাবাদ দল আইপিএল ২০২৪-এ প্যাট কামিন্সের নেতৃত্বে আশ্চর্যজনকভাবে পারফর্ম করেছিল। তবে ফাইনালে কেকেআরের কাছে হেরে শিরোপা জয় থেকে বঞ্চিত হয় দলটি। দলীপ ট্রফি ২০২৪-এ দুর্দান্ত পারফর্ম করা শক্তিশালী খেলোয়াড় মুশির খান সম্পর্কে, বলা হচ্ছে যে সানরাইজার্স হায়দ্রাবাদ দলও তাকে আইপিএল ২০২৫-এর (IPL 2025) মেগা নিলামে তাদের স্কোয়াডে অন্তর্ভুক্ত করার চেষ্টা করতে পারে।

দলীপ ট্রফি ২০২৪-এ মুশির খানের দুর্দান্ত পারফরম্যান্স দেখার পরে, ভক্তরা বলছেন যে দিল্লি ক্যাপিটালসের উচিত আইপিএল ২০২৫-এর (IPL 2025) মেগা নিলামে তাকে তাদের দলে অন্তর্ভুক্ত করা। ক্যাপিটালস দলও একটি বড় প্রতিযোগী হতে পারে। মুশিরের অন্তর্ভুক্তি দিল্লি দলের শক্তি বাড়াবে, তিনি মিডল অর্ডারে ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়ে উইকেট নিতে পারদর্শী।

আরও পড়ুন। IPL 2025: IPL ২০২৫’এর আগে MI ছাড়ছেন রোহিত শর্মা, যোগ দেবেন এই দলে !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.