আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: দলীপ ট্রফিতে ধ্বংসযজ্ঞ চালাচ্ছেন এই ২ তারকা, শীঘ্রই হবে টিম ইন্ডিয়াতে অভিষেক !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ড বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন ২ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচের জন্য টিম ইন্ডিয়া (Team India) ঘোষণা করেছে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের চলমান চক্রে ভারতের জন্য এই সিরিজটি খুবই গুরুত্বপূর্ণ। এমন পরিস্থিতিতে অধিনায়ক রোহিত শর্মা এবং গৌতম গম্ভীর যে কোনও মূল্যে এই সিরিজ জিততে চান। এই কারণেই বিরাট কোহলি এবং জসপ্রিত বুমরাহর মতো বড় খেলোয়াড়দের ভারতীয় দলে রাখা হয়েছে। তবে দ্বিতীয় ম্যাচেও সুযোগ পেতে পারেন কয়েকজন তরুণ। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সম্প্রতি ঘরের মাঠে পাকিস্তানকে ২ ম্যাচের টেস্ট সিরিজে ০-২ ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ। এমন পরিস্থিতিতে বাংলাদেশি দলকে মোটেও হালকাভাবে নিচ্ছে না বিসিসিআই। যাইহোক, যদি টিম ইন্ডিয়া (Team India) প্রথম ম্যাচে জিততে পারে, তাহলে সিরিজের দ্বিতীয় এবং শেষ ম্যাচে কিছু তরুণ খেলোয়াড়ের চেষ্টা করা যেতে পারে, যারা দলীপ ট্রফি ২০২৪-এ দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে সবার মন জয় করছে। এমনই দুজন খেলোয়াড়ের নাম জানা যাক।

Team India
Team India

তিনি দলীপ ট্রফি ২০২৪-এ ইন্ডিয়া বি-এর একজন অংশ। টুর্নামেন্টের প্রথম ইনিংসেই দুর্দান্ত সেঞ্চুরি করে সবাইকে চমকে দিয়েছিলেন তিনি। শুভমান গিলের নেতৃত্বে ভারত এ-এর বিপক্ষে কঠিন সময়ে তিনি একটি বিশাল ইনিংস খেলেন। এর পর বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচে গৌতম গম্ভীরকে চেষ্টা করতে পারেন বলে মনে করা হচ্ছে। ১৯ বছর বয়সী মুশির দলীপ ট্রফিতে ১৬ চার ও ৫ ছক্কার সাহায্যে ১৮১ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন।

হর্ষিত রানা, যিনি আইপিএল ২০২৪-এ তার বোলিং দিয়ে সবাইকে অবাক করে দিয়েছিলেন, তিনি দলীপ ট্রফিতেও তার ছাপ রেখে যেতে সফল হয়েছেন। ইন্ডিয়া ডি-এর হয়ে খেলতে গিয়ে, তিনি ভারত সি-এর বিরুদ্ধে তার প্রথম ম্যাচের প্রথম ইনিংসে দুর্দান্ত বোলিং করেছিলেন। তিনি ১৩ ওভার বল করেছেন, ৩৩ রান খরচ করেছেন এবং ৪ টি গুরুত্বপূর্ণ উইকেট নিয়েছেন। তবে দ্বিতীয় ইনিংসে উইকেট নিতে পারেননি তিনি। এখন হর্ষিত যদি পরের ম্যাচেও ভালো বোলিং করেন, তাহলে তিনিও টিম ইন্ডিয়ার হয়ে অভিষেকের সুযোগ পেতে পারেন।

আরও পড়ুন। Team India: টিম ইন্ডিয়াতে জায়গা করে নিতে প্রস্তুত এই খেলোয়াড়, দলীপ ট্রফিতে করেছেন দারুণ পারফরম্যান্স !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.