আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs SL: গম্ভীরের হেড কোচ হওয়ায় কপাল পুড়ল এই দুই কিংবদন্তির, আসন্ন সিরিজে দলে পেলেন না জায়গা !!

Published on:

WhatsApp Group Join Now

গত ১৮ জুলাই ভারত ও শ্রীলঙ্কার (IND vs SL) মধ্যে ৩টি ওয়ানডে সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করা হয়েছে। রোহিত শর্মার নেতৃত্বে এই সিরিজে খেলতে দেখা যাবে ভারতীয় দলকে। এই সিরিজের জন্য নির্বাচিত ভারতীয় দলের স্কোয়াডে জায়গা পাননি ভারতীয় দলের দুই খেলোয়াড়, যাদের নির্বাচন করা হবে বলে আশা করা হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভক্তরা বিশ্বাস করেন যে এখন এই দুই তারকা খেলোয়াড়ের জন্য টিম ইন্ডিয়াতে ফেরা কঠিন হতে পারে। আসলে টিম ইন্ডিয়ার শক্তিশালী অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) এবং যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) ভারত এবং শ্রীলঙ্কার (IND vs SL) আসন্ন ৩ ম্যাচের ওডিআই সিরিজের জন্য দলে জায়গা পাননি৷

এই দুই খেলোয়াড়ই ভারত বনাম শ্রীলঙ্কার (IND vs SL) আসন্ন ওডিআই সিরিজে জায়গা পেতে পারেন বলে আশা করা হচ্ছিল। তবে ভারতীয় নির্বাচকরা এই সিরিজে এই খেলোয়াড়দের জায়গা দেননি। এটা দেখে ভক্তরা বলছেন, রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) ও যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) দলে ফেরা কঠিন হতে পারে।

Ravindra Jadeja And Yuzvendra Chahal, Ind Vs Sl
Ravindra Jadeja And Yuzvendra Chahal

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলা ওডিআই সিরিজে যুজবেন্দ্র চাহাল ভারতীয় দলের অংশ ছিলেন, কিন্তু এই সিরিজে তিনি কোনো ম্যাচে সুযোগ পাননি। টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় রবীন্দ্র জাদেজা এবং যুজবেন্দ্র চাহালকে শ্রীলঙ্কা সিরিজের জন্য ভারতীয় দলের স্কোয়াডে বাছাই করা হয়নি।

এদিকে ওডিআই ফরম্যাটে ভারতীয় দলের স্পিনার যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) পারফরম্যান্স দুর্দান্ত, তিনি ৭২ টি ওডিআই ম্যাচে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করার সময় ১২১ টি উইকেট নিয়েছেন। অন্যদিকে ভারতের হয়ে সেরা পারফরম্যান্স দিয়েছেন রবীন্দ্র জাদেজা।

জাদেজা নিজের আন্তর্জাতিক ক্যারিয়ারে ১৯৭টি ওডিআই ম্যাচে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করার সময়, ২৭৫৬ রান করেছেন এবং ২২০টি উইকেটও নিতে সক্ষম হয়েছেন। তিনি তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে ভারতীয় দলকে অনেক গুরুত্বপূর্ণ ম্যাচ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

আরও পড়ুন। IND vs SL: প্রথম T20 ম্যাচের জন্য প্লেয়িং ইলেভেন ঘোষণা করলো টিম ইন্ডিয়া, গিল-জয়সওয়াল সহ জায়গা পাবেন অনেক অভিজ্ঞ খেলোয়াড় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.