আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

CSK ও MS ধোনির মধ্যে সৃষ্টি হয়েছে ফাটল !! দুঃখ প্রকাশ করে সিইও দিলেন অফিসিয়াল বিবৃতি

Published on:

WhatsApp Group Join Now

ক্রিকেট ভক্তরা অধীর আগ্রহে ধরে রাখার তালিকার জন্য অপেক্ষা করছেন এবং সকলের চোখ চেন্নাই সুপার কিংসের দিকে। এদিকে, মাহি এবং সিএসকে-র মধ্যে বিবাদের খবর ভক্তদের একটি বড় ধাক্কা দিয়েছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আইপিএল ২০২৬-এর মেগা নিলামের আগে, প্রতিটি আইপিএল ফ্র্যাঞ্চাইজিকে ৩১ অক্টোবরের মধ্যে BCCI-এর কাছে ধরে রাখা খেলোয়াড়দের তালিকা জমা দিতে হবে৷ এখন ক্রিকেট ভক্তরা অধীর আগ্রহে ধরে রাখার তালিকার জন্য অপেক্ষা করছেন এবং সকলের চোখ পাঁচবারের চ্যাম্পিয়ন চেন্নাইয়ের দিকে রয়েছে৷ সুপার কিংস. সিএসকে এমএস ধোনিকে ধরে রাখবে কি না তা জানার জন্য প্রত্যেক ভক্তই আগ্রহী। এদিকে, সিএসকে এবং মাহির মধ্যে বিবাদের খবর বেরিয়ে আসছে। টিমের সিইও কাশী বিশ্বনাথের বক্তব্যের পরই এমনটা অনুমান করা হচ্ছে।

সিএসকে আইপিএল ২০২৫-এর জন্য এমএস ধোনিকে ধরে রাখবে কিনা সে বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। এছাড়াও, এই বিষয়ে কোন নিশ্চিতকরণ পাওয়া যায়নি। সম্প্রতি, সিএসকে সিইও কাসি বিশ্বনাথন নিলামের আগে ধোনির ধরে রাখার অবস্থা সম্পর্কে কথা বলেছেন। কাসি বিশ্বনাথন স্পোর্টস ভিক্টরকে বলেছিলেন যে,

“আমরাও চাই ধোনি সিএসকে দলে খেলুক। তবে ধোনি এখনও আমাদের কাছে এটি নিশ্চিত করেনি। ধোনি বলেছেন যে আমি আপনাকে ৩১ অক্টোবরের আগে বলব এবং আমরা আশাবাদী যে সে খেলবে।”

Img 20241022 173551 63215246169614358642, , Csk ও Ms ধোনির মধ্যে সৃষ্টি হয়েছে ফাটল !! দুঃখ প্রকাশ করে সিইও দিলেন অফিসিয়াল বিবৃতি

বর্তমানে, সিইওর বক্তব্য থেকে এমন সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে যে সম্ভবত ধোনি এবং সিএসকে-র মধ্যে সবকিছু ঠিকঠাক চলছে না। এর সবচেয়ে বড় উদাহরণ হল কাশী বিশ্বনাথনের সাম্প্রতিক বিবৃতি যেখানে তিনি নিশ্চিত করেছেন যে মাহি তাকে এই বিষয়ে কোনও আপডেট দেননি। এতে কতটা সত্যতা রয়েছে তা এখনই বলা মুশকিল।

আইপিএল ২০২৫-এর জন্য নতুন খেলোয়াড় ধরে রাখার নিয়ম অনুসারে, ফ্র্যাঞ্চাইজি এমন একজন খেলোয়াড়কে ধরে রাখতে পারে যিনি গত ৫ বছরে ভারতের হয়ে খেলেননি, অর্থাৎ এমন একজন খেলোয়াড় যিনি গত ৫ বছরে ভারতের হয়ে খেলেননি। ফ্র্যাঞ্চাইজিটি এখন ৪ কোটি রুপি অকপড বেস প্রাইস দিয়ে ইস্ট ইন্ডিয়া আন্তর্জাতিককে ধরে রাখতে পারে। এই নিয়মটি এমএস ধোনির আইপিএল ২০২৫-এ খেলার সম্ভাবনা বাড়িয়ে দেয়।

ধোনিকে ধরে রাখা যেতে পারে ৪ কোটি রুপিতে
এই নিয়মের পরে, সিএসকে এমএস ধোনিকে ৪ কোটি রুপিতে ধরে রাখতে পারে, যেখানে তিনি গত মৌসুমে খেলার জন্য ১২ কোটি রুপি নিয়েছিলেন। তবে এর জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল এমএস ধোনি যে খেলার জন্য এখনও প্রস্তুত নন তাতে রাজি।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.