আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: বিশ্বকাপ হবে হাতছাড়া, এই ৩ প্লেয়ারের ফ্লপ পারফরমেন্সের জন্য !!

Updated on:

WhatsApp Group Join Now

World Cup 2023: আর মাত্র কয়েকটি দিনের অপেক্ষা। তারপর শুরু হতে চলেছে ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। যেটা আয়োজিত হতে চলেছে ভারতের মাটিতে। এই একদিনের বিশ্বকাপে মোট ১০ টি দল অংশগ্রহণ করবেন। যার মধ্যে রয়েছে, ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া ইংল্যান্ড, আফগানিস্তান, নেদারল্যান্ড, বাংলাদেশ, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা এবং নিউজিল্যান্ড। পাশাপাশি এই ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) অনুষ্ঠিত হতে চলেছে ৫ অক্টোবর থেকে। যতদিন গড়াচ্ছে তত সমর্থকদের মনে উল্লাস আকাঙ্ক্ষা বাড়তেই রয়েছে। বর্তমানে শুধু একটাই অপেক্ষা, ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) শুরু হওয়ার। আসুন আজ আপনাদের মাধ্যমে তুলে ধরব কোন ৩ খেলোয়াড়ের জন্য ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) হবে ভারতের হাতছাড়া। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

১. রবীন্দ্র জাদেজা:-

Ravindra Jadeja, World Cup 2023
Ravindra Jadeja

এই তালিকায় প্রথম স্থানে রয়েছেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা অলরাউন্ডার হলেন জাদেজা। ভারতীয় দলে জাদেজার ভূমিকা থাকে একজন ফিনিশার অনুযায়ী। যার ফলে জাড্ডু কে ৭ নম্বরে ব্যাটিং করতে পাঠানো হয়। বর্তমান আধুনিক ওডিআই ক্রিকেটে শুধু রান সংগ্রহ করাই নয়, ঝড়ের গতিতে রান করা খুবই গুরুত্বপূর্ণ। পাশাপাশি শেষ কিছু ওভার অর্থাৎ ডেথ ওভারে ভারতীয় দলের হয়ে খুবই দ্রুত রান করাটা দলের কাছে গুরুত্বপূর্ণ হবে। কিন্তু বর্তমানে ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) যত এগিয়ে আসছে জাদেজার ছন্দ তত খারাপ হচ্ছে। রবীন্দ্র জাদেজার ছন্দে না থাকার কারণে ভারতের ২০২৩ বিশ্বকাপ হাতছাড়া হতে চলেছে।

২. ঈশান কিষান:-

Ishan Kishan, World Cup 2023
Ishan Kishan

এই তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে ঈশান কিষান (Ishan Kishan)। ভারতীয় দলের তরুণ তুর্কি বাঁ হাতি ব্যাটসম্যান। আসন্ন ২০২৩ বিশ্বকাপে ভারতীয় দলে সুযোগ পেয়েছেন ঈশান। ২০২৩ এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে ম্যাচে তার ব্যাট থেকে এসেছিল ৮২ রানের একটি দুর্ধর্ষ ইনিংস। কিন্তু তারপর থেকে এই তরুণ উইকেট রক্ষক বারংবার নিজেকে প্রমাণ করতে ব্যর্থ হয়েছেন। পাকিস্তানের বিপক্ষে ম্যাচের পর থেকে ঈশানের ব্যাটে এশিয়া কাপে তুলনামূলক ভাবে রান আসেনি। শুধু তাই নয় কিছুদিন আগে হয়ে যাওয়া অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজেও তিনি ফ্লপ যান। ঈশানের এমন খারাপ ছন্দের জন্যই ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) শিরোপা হাতছাড়া হতে চলেছে ভারতীয় দলের।

৩. সূর্য কুমার যাদব:-

Surya Kumar Yadav, World Cup 2023
Surya Kumar Yadav

এই তালিকায় তৃতীয় স্থানে রয়েছে সূর্য কুমার যাদব (Surya Kumar Yadav)। ভারতীয় ক্রিকেটে টি-টোয়েন্টিতে শ্রেষ্ঠতম ব্যাটসম্যান হলেন সূর্য কুমার যাদব। কিন্তু একদিনের খেলাতে খুব একটা ভালো নিজেকে প্রমাণ করতে পারেননি। যেটা সূর্য নিজেও স্বীকার করেছিলেন কিছুদিন আগে। সূর্যের এমন খারাপ পরিসংখ্যান থাকার সত্ত্বেও ভারতীয় বোর্ড বারংবার তাকে সুযোগ করে দিয়েছেন খেলার। কিন্তু তাতে কোন লাভ হয়নি। বারংবার সূর্য ওঠার আগে অস্ত চলে গিয়েছে। মানে বারংবারই ওডিআইতে নিজের দক্ষতা প্রমাণ করতে ব্যর্থ হয়েছেন তিনি। তার এমন খারাপ ছন্দের কারণে ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) শিরোপা ভারতের হাতছাড়া হতে চলেছে।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.