আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

টিম ইন্ডিয়ার এই ২ অভিজ্ঞর প্রতি করুণা করেছেন নির্বাচকরা, দিয়েছেন বাংলাদেশের বিপক্ষে শেষবারের মত খেলার সুযোগ !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারত এবং শ্রীলঙ্কার (IND vs BAN) মধ্যে ৩টি ওডিআই সিরিজ খেলার পর (IND vs SL), ভারতীয় দল সরাসরি আগামী মাসের ১৯ সেপ্টেম্বর থেকে বাংলাদেশের বিরুদ্ধে ২টি টেস্ট ম্যাচের সিরিজ খেলবে। ভারত-বাংলাদেশের মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া টেস্ট সিরিজের জন্য খুব শীঘ্রই টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করতে পারেন ভারতীয় দলের নির্বাচকরা। এই সময়ে টিম ইন্ডিয়ার দুই বড় খেলোয়াড়কে নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে। ভক্তরা বলছেন, বাংলাদেশ সিরিজে শেষবারের মতো সুযোগ দেওয়া হতে পারে ভারতীয় দলের এই অভিজ্ঞ খেলোয়াড়কে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

১৯ সেপ্টেম্বর থেকে টিম ইন্ডিয়ার আসন্ন টেস্ট সিরিজ খেলা হবে বাংলাদেশের বিরুদ্ধে। যার কারণে ভারতীয় দলের নির্বাচকরা সেপ্টেম্বরের প্রথম সপ্তাহের মধ্যে রোহিত শর্মার নেতৃত্বে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করতে পারেন বলে আশা করা হচ্ছে।

এই সময়ে, ভক্তদের দ্বারা সম্ভাবনা ব্যক্ত করা হচ্ছে যে আসন্ন টেস্ট সিরিজে, টিম ইন্ডিয়ার দুই শক্তিশালী খেলোয়াড় চেতেশ্বর পূজারা এবং অজিঙ্কা রাহানেকে শেষবারের মতো টেস্ট ফরম্যাটে সুযোগ দেওয়া হতে পারে। এই সিরিজে ভালো পারফরম্যান্স করলে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ এবং বর্ডার-গাভাস্কার ট্রফিতেও নির্বাচিত হতে পারেন তিনি। এমন সম্ভাবনাও ব্যক্ত করছেন ভক্তরা।

Ind Vs Ban

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় অজিঙ্কা রাহানে এবং চেতেশ্বর পূজারা ১৯ সেপ্টেম্বর থেকে ভারত ও বাংলাদেশের মধ্যে টেস্ট সিরিজে ( IND vs BAN) ভারতীয় দলে ফিরতে পারেন। এমন সম্ভাবনাও ব্যক্ত করছেন কয়েকজন ভক্ত। আমরা যদি এই দুই খেলোয়াড়ের টেস্ট ক্যারিয়ারের দিকে তাকাই, তাদের পরিসংখ্যান দুর্দান্ত।

চেতেশ্বর পূজারা ১০৩ টেস্ট ম্যাচের ১৭৬ইনিংসে ৭১৯৫ রান করেছেন, যে সময়ে তিনি তার ব্যাট দিয়ে ১৯টি সেঞ্চুরি করেছেন। যেখানে অজিঙ্কা রাহানে ৮৫ টেস্ট ম্যাচের ১৪৪ ইনিংসে ৫০৭৭ রান করেছেন, সেই সময় তিনি তার ব্যাট দিয়ে ১২টি সেঞ্চুরি করেছেন।

আরও পড়ুন। IND vs BAN: বাংলাদেশের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করলো BCCI, বাদ পড়লেন শামি-জয়সওয়াল !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.