আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

পাকিস্তানে অনুষ্ঠিত হতে যাওয়া চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫’এর জন্য ঘোষিত ১৫ সদস্যের টিম, সুযোগ পেলেন এই বিশ্বজয়ী খেলোয়াড়রা !!

Updated on:

WhatsApp Group Join Now

পুরুষদের ক্রিকেটে ICC-এর পরবর্তী টুর্নামেন্ট হল চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫, যেটির আয়োজক পাকিস্তান। চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তানে যাবে কি না, তা এখনও ঠিক হয়নি। শিগগিরই এ বিষয়ে সিদ্ধান্ত জানাতে পারে বিসিসিআই। এদিকে, ভক্তরা ইতিমধ্যেই এই বড় টুর্নামেন্ট চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫-এর জন্য টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড নিয়ে আলোচনা করছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

রোহিত শর্মার নেতৃত্বে, টিম ইন্ডিয়া এই বছর ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকা আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর শিরোপা জিতেছিল। এই সময়ে ভারতীয় দল অসাধারণ পারফর্ম করেছে।

খবর ছিল যে প্রায় একই খেলোয়াড় আগামী বছর ওডিআই ফরম্যাটে খেলার জন্য চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ টুর্নামেন্টে টিম ইন্ডিয়ার স্কোয়াডে যোগ দিতে পারেন। সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন, যুজবেন্দ্র চাহালের মতো খেলোয়াড়দের বাদ পড়ার সম্ভাবনা রয়েছে, যারা ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের বিশ্বজয়ী ভারতীয় দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত রয়েছে।

Img 20240926 154143 43314237192691946774, , পাকিস্তানে অনুষ্ঠিত হতে যাওয়া চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫'এর জন্য ঘোষিত ১৫ সদস্যের টিম, সুযোগ পেলেন এই বিশ্বজয়ী খেলোয়াড়রা !!

অভিজ্ঞ বিরাট কোহলি, জাসপ্রিত বুমরাহ, রবীন্দ্র জাদেজা পাশাপাশি ঋষভ পন্ত, কেএল রাহুল এবং কুলদীপকে পাকিস্তানে অনুষ্ঠিত হতে যাওয়া চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫-এর জন্য রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলে অন্তর্ভুক্ত করা হয়েছে যাদবের মতো শক্তিশালী খেলোয়াড়রা স্থান একইসঙ্গে, ভক্তরাও বলছেন যে টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো শিবম দুবে এবং হার্দিক পান্ড্য দুজনকেই ভারতীয় দলের অংশ করা যেতে পারে।

দুই খেলোয়াড়ই মেগা ইভেন্টে দুর্দান্ত পারফর্ম করেছিলেন। মহম্মদ সিরাজ, আরশদীপ সিং, শুভমান গিল এবং যশস্বী জয়সওয়ালের মতো প্রতিভাবান খেলোয়াড়রাও দলের অংশ হতে পারেন, আসুন দেখে নেওয়া যাক চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫-এর জন্য টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড কী হতে পারে?

২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড
রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), কেএল রাহুল (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, শিবম দুবে, আরশদীপ সিং, মহম্মদ সিং। , জসপ্রিত বুমরাহ।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.