আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: রোহিত শর্মার থেকে ছিনিয়ে নেওয়া হবে টেস্ট অধিনায়কত্ব, টিম ইন্ডিয়ার নতুন নেতা হবেন এই অভিজ্ঞ খেলোয়াড় !!

Updated on:

WhatsApp Group Join Now

Rohit Sharma: ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে ৩টি ওডিআই সিরিজ খেলার পর (IND vs SL), টিম ইন্ডিয়া, দীর্ঘ ব্যবধানের পরে, সেপ্টেম্বরে বাংলাদেশের বিরুদ্ধে ২ টেস্ট ম্যাচের সিরিজ খেলতে হবে৷ এই সময়ে, আগস্টের শেষ সপ্তাহ বা সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করা হতে পারে। এই সময়ে ভক্তদের মধ্যে আলোচনা শুরু হয়েছে যে, রোহিত শর্মার পর কে পারবেন টেস্ট ফরম্যাটে টিম ইন্ডিয়ার অধিনায়ক? এ নিয়ে ভক্তরা তাদের সম্ভাবনার কথা জানিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন। এরপর সূর্যকুমার যাদবকে টি-টোয়েন্টির নতুন অধিনায়ক করা হয়, আর শুভমান গিলকে ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটে সহ-অধিনায়ক করা হয়। এমন পরিস্থিতিতে সীমিত ওভারের ফরম্যাটে রোহিত শর্মা ও সূর্যকুমার যাদবের পর দলের অধিনায়ক হতে পারেন তিনি।

Rohit Sharma
Rohit Sharma

এই সময়ে, আলোচনা চলছে যে টেস্ট ফরম্যাটে টিম ইন্ডিয়ার পরবর্তী অধিনায়ক কে হতে পারেন? এ নিয়ে কিছু ভক্ত মনে করেন, রোহিত শর্মার (Rohit Sharma) পর তারকা ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহকে টেস্টে অধিনায়ক করা যেতে পারে। টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ সম্পর্কে বলা হচ্ছে টেস্ট ফরম্যাটে টিম ইন্ডিয়ার অধিনায়ক হতে পারেন তিনি।

টেস্ট ফরম্যাটে বিরাট কোহলি অধিনায়কত্ব ছাড়ার পর রোহিত শর্মাকে (Rohit Sharma) অধিনায়ক এবং জাসপ্রিত বুমরাহকে সহ-অধিনায়ক করা হয়। এর পরে, তিনি জুলাই ২০২২ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা একটি সিরিজের সময় ভারতীয় দলের নেতৃত্ব দেন। তিনি একবার ২০২২ সালের আগস্টে আয়ারল্যান্ড সফরে টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলের নেতৃত্ব দিয়েছিলেন। কিছু ভক্তদের মতে, ভারতীয় দলের অধিনায়কত্বের জন্য জসপ্রিত বুমরাহ একটি ভাল পছন্দ হতে পারে।

আরও পড়ুন। Rohit Sharma: বিরাট কোহলির মত ভারত ছাড়বেন রোহিত শর্মা, এই জায়গায় বানাবেন নিজের বাড়ি !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.