আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বাংলাদেশ সিরিজে প্রত্যাবর্তন করবেন এই ভয়ঙ্কর খেলোয়াড়, ভারতীয় পিচে চালাবেন ধ্বংসযজ্ঞ !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারত-বাংলাদেশের (IND vs BAN) মধ্যে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে সিরিজ। সিরিজের প্রথম ম্যাচটি হবে কানপুরের গ্রিনপার্ক স্টেডিয়ামে। বাংলাদেশ দল বর্তমানে দুর্দান্ত ফর্মে রয়েছে, দলটি ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত পারফরম্যান্স করেছে এবং দুই টেস্টের সিরিজ ২-০ ব্যবধানে জিতেছে। এমন পরিস্থিতিতে বাংলাদেশকে সিরিজে হারানো দলের পক্ষে সহজ হবে না বলেই মনে করছেন ভক্তরা। দলের শীর্ষস্থানীয় এই খেলোয়াড় দলে ফিরতে পারেন এমন সম্ভাবনাও প্রকাশ করা হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার নির্বাচক কমিটি দলীপ ট্রফি ২০২৪-এর পরে ভারত ও বাংলাদেশের মধ্যে (IND vs BAN) ২-টেস্ট সিরিজের জন্য দলের স্কোয়াড ঘোষণা করতে পারে। সম্প্রতি পাকিস্তান দলকে হারিয়ে দারুণ ফর্মে রয়েছে বাংলাদেশ দল। এই সময়ে, ভক্তদের মধ্যে আলোচনা করা হচ্ছে যে এই সিরিজে ভারতীয় দলের ফাস্ট বোলার মহম্মদ শামির ফেরা কঠিন মনে হচ্ছে, এমন পরিস্থিতিতে এই সিরিজে ফিরতে পারেন তারকা পেসার উমেশ যাদব।

Ind Vs Ban

টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় উমেশ যাদবের ব্যাপারে, বাংলাদেশের বিরুদ্ধে খেলা সিরিজে ভারতীয় দলে ফেরার সম্ভাবনা রয়েছে। টেস্ট ফরম্যাটে তার পারফরম্যান্স দুর্দান্ত, তার পরিসংখ্যান বিস্ময়কর। তিনি ৫৭টি টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করেছেন, যে সময়ে তিনি ১১২ ইনিংসে বোলিং করার সময় ১৭০ উইকেট নিতে সফল হয়েছেন।

এই সময়ের মধ্যে, তিনি ৬ বার ৪ উইকেট এবং ৩ বার ৫ উইকেট নিতে সফল হয়েছেন, ৮৮ রানে ৬ উইকেট নেওয়া টেস্ট ক্রিকেটে তার সেরা পারফরম্যান্স। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২৩-এর ফাইনাল ম্যাচে তিনি শেষবার ভারতীয় দলের হয়ে একটি টেস্ট ম্যাচ খেলেছিলেন।

আরও পড়ুন। IND vs BAN: বুমরাহ-শামি বাদ, বাংলাদেশ সিরিজের জন্য এই ভয়ঙ্কর খেলোয়াড়কে সুযোগ দিলেন গুরু গম্ভীর !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.