আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: রোহিত-দ্রাবিড়ের সাথে দুর্ব্যবহার করেই ক্যারিয়ার সমাপ্ত হতে চলেছে এই প্লেয়ারদের, ‘অবসর’ নেওয়া ছাড়া নেই কোনো গতি !!

Published on:

WhatsApp Group Join Now

ভারত ২০২৪ T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) সুপার ৮-এ জায়গা করে নিতে সক্ষম হয়েছে। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে টিম ইন্ডিয়াকে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে ২০২৪ সালের T20 বিশ্বকাপে খেলতে দেখা যাচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

দলটি গ্রুপ পর্বে ভালো পারফর্ম করে এবং টানা ৩টি ম্যাচ জিতে সুপার-৮-এ জায়গা করে নিতে সক্ষম হয়। এই সময়ে, ভারতীয় দলের একজন খেলোয়াড় সম্পর্কে বড় খবর আসছে, টুর্নামেন্ট চলাকালীন দলের তারকা খেলোয়াড়কে ভারতে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

দলের সঙ্গে সময় না কাটানোর কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে শোনা যাচ্ছে। বর্তমানে খেলা হচ্ছে T20 বিশ্বকাপ ২০২৪-এর জন্য, ভারতীয় দলের নির্বাচকরা (টিম ইন্ডিয়া) একটি ১৫-সদস্যের স্কোয়াড নির্বাচন করেছেন এবং ৪ জন খেলোয়াড়কে সংরক্ষিত হিসাবে রেখেছেন।

দলের রিজার্ভ স্কোয়াডে অন্তর্ভুক্ত খেলোয়াড়রা হলেন প্রধান তারকা ক্রিকেটার শুভমান গিল (Shubman Gill) , আভেশ খান (Avesh Khan) , রিংকু সিং (Rinku Singh) এবং খলিল আহমেদ (Khalil Ahmad) ।

Shubman Gill And Avesh Khan, T20 World Cup 2024
Shubman Gill And Avesh Khan

এর মধ্যে ভারতীয় তারকা ক্রিকেটার শুভমান গিল (Shubman Gill) এবং আভেশ খান (Avesh Khan) সম্পর্কে খবর এসেছে যে কানাডার বিপক্ষে ম্যাচ শেষে এই দুই খেলোয়াড়কে ভারতে ফেরত পাঠানো হবে।

টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান শুভমান গিল এবং আভেশ খানের ভারতে ফেরার খবরের পরে, দেখা গেছে যে দলের তরুণ ওপেনার শুভমান গিল সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে রোহিত শর্মাকে (Rohit Sharma) আনফলো করেছেন।

কিছু গণমাধ্যমের প্রতিবেদনে মনে করা হচ্ছে শৃঙ্খলাজনিত সমস্যার কারণে তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছে।T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এর জন্য টিম ইন্ডিয়ার মূল দলে জায়গা পাননি টিম ইন্ডিয়ার তরুণ উদ্বোধনী ব্যাটসম্যান শুভমান গিল।

তাকে রিজার্ভ হিসেবে দলের স্কোয়াডে নির্বাচিত করা হয়, যাতে কোনো খেলোয়াড় ইনজুরিতে পড়লে তাকে সঙ্গে সঙ্গে মূল দলে জায়গা দেওয়া যায়। এদিকে শৃঙ্খলাজনিত সমস্যার কারণে শুভমান গিলকে ভারতে ফেরত পাঠানো হবে বলে মনে করছেন ভক্তরা। তবে এখন পর্যন্ত শুভমান গিল বা আভেশ খানের মুক্তির বিষয়ে BCCI কোনো আনুষ্ঠানিক তথ্য দেয়নি।

আরও পড়ুন। T20 World Cup 2024: বড় ধাক্কা খেল টিম ইন্ডিয়া, ক্যাপ্টেন রোহিতের সাথে ঝগড়া করে দল ছাড়ার সিদ্ধান্ত নিলেন এই খেলোয়াড় !!
About Author

Leave a Comment

2.