আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ভারত-অস্ট্রেলিয়া সিরিজের আগে রোহিত-কোহলিদের ‘অগ্নি পরীক্ষা’, এই শক্তিশালী দলের বিরুদ্ধে খেলতে হবে ১ ম্যাচ !!

Published on:

WhatsApp Group Join Now

রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়ার ফোকাস ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে টেস্ট সিরিজে। গম্ভীরের কোচিং এবং রোহিতের অধিনায়কত্বের জন্য এই সফর খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। কিন্তু এখন খবর হল এই সফরের আগেই বিরাট পরীক্ষার মুখে পড়তে হচ্ছে অধিনায়ক রোহিত শর্মাকে। জুনিয়র খেলোয়াড়ের নেতৃত্বে তাদের দলের মুখোমুখি হতে হবে। খবর অনুযায়ী, অস্ট্রেলিয়া সফরে সিরিজ জিততে এক অনন্য মাস্টার প্ল্যান তৈরি করছে টিম ইন্ডিয়া।

WhatsApp Group Join Now

Cricbuzz-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, আসন্ন বর্ডার-গাভাস্কার ট্রফির আগে অনুশীলন হিসেবে টিম ইন্ডিয়া একটি অনন্য পদ্ধতি অবলম্বন করছে। এর জন্য ভারতীয় দল অনুশীলন ম্যাচে নয়, তিন দিনের অভ্যন্তরীণ প্রতিযোগিতায় নিজেদের পরীক্ষা করবে। রোহিতের নেতৃত্বাধীন দল ভারত-এ-এর বিরুদ্ধে খেলবে।

ঋতুরাজ গায়কোয়াড়ের হাতে থাকতে পারে ভারত-এ-র কমান্ড। বর্ডার গাভাস্কার ট্রফির প্রথম ম্যাচের অনেক আগেই অস্ট্রেলিয়া পৌঁছে যাবে এই দলটি। এই দলটি অস্ট্রেলিয়া ‘এ’-এর বিরুদ্ধে দুটি গুরুত্বপূর্ণ ম্যাচে অংশ নেবে, যা তরুণ ভারতীয় খেলোয়াড়দের অস্ট্রেলিয়ার অবস্থার প্রাথমিক অভিজ্ঞতা দেবে। এই দুটি ম্যাচই হবে গ্রেট ব্যারিয়ার রিফ এরিনা এবং মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (MCG)।

সিনিয়র ইন্ডিয়া টিম এবং ইন্ডিয়া ‘এ’ এর মধ্যে একটি অনুশীলন ম্যাচ মানে গায়কওয়াদ সম্ভাব্যভাবে রোহিত শর্মার বিপক্ষে তার দলকে নেতৃত্ব দিতে পারে। এই ম্যাচটি 15 থেকে 17 নভেম্বর পার্থের WACA-তে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। তবে রোহিত শর্মাকে না পাওয়া গেলে সিনিয়র দলের অধিনায়কত্ব অন্য কোনো খেলোয়াড়ের হাতে দেওয়া হতে পারে। সম্প্রতি একটি প্রতিবেদনে জানা গেছে যে বর্ডার গাভাস্কার সিরিজের প্রাথমিক ম্যাচে অধিনায়ক রোহিত শর্মাকে পাওয়া যাবে না।

About Author

Leave a Comment

2.