আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

এই ১৫ জন খেলোয়াড়কে নিয়ে ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তান যাবে টিম ইন্ডিয়া,বড় বক্তব্য PCB চেয়ারম্যানের !!

Published on:

WhatsApp Group Join Now

পরবর্তী আইসিসি টুর্নামেন্ট চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ হোস্ট করার অধিকার পাকিস্তানের রয়েছে। এই টুর্নামেন্টটি আগামী বছরের ফেব্রুয়ারি এবং মার্চ মাসে পাকিস্তানে আয়োজনের প্রস্তাব করা হয়েছে, তাই প্রশ্নটি এখনও রয়ে গেছে যে টিম ইন্ডিয়া এই বড় আইসিসি টুর্নামেন্টে পাকিস্তানে যাবে কি না। পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান মহসিন নকভি এ নিয়ে একটি বড় কথা বলেছেন, যা নিয়ে ক্রিকেট বিশ্বে দ্রুত আলোচনা হচ্ছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

পাকিস্তান ২০২৫ সালের আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজন করছে, তাই পাকিস্তান ক্রিকেট বোর্ড এই টুর্নামেন্টের প্রস্তুতিতে ব্যস্ত। যদিও এখন পর্যন্ত বিসিসিআই এই টুর্নামেন্টে অংশগ্রহণের বিষয়ে কোনো বিবৃতি দেয়নি। এবার পিসিবি চেয়ারম্যান মহসিন নকভি এই বিষয়ে একটি বড় বক্তব্য দিয়েছেন।

তাঁর মতে, তিনি আত্মবিশ্বাসী যে টিম ইন্ডিয়া চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ খেলতে পাকিস্তানে আসবে। এই বক্তব্যের পর ক্রিকেট বিশ্বে চলছে তুমুল আলোচনা। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে জানিয়ে রাখি যে সম্প্রতি বিসিসিআই সহ-সভাপতি রাজীব শুক্লা বলেছিলেন যে সরকারের সিদ্ধান্তের পরেই যে কোনও সিদ্ধান্ত নেওয়া যেতে পারে।

৫০ ওভারের ফরম্যাটে ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে মোট ৮ টি দল অংশ নেবে, যেগুলিকে দুটি গ্রুপে ভাগ করা হবে। এই সময়ে, ৪ টি দলের একটি গ্রুপ থাকবে, প্রতিটি গ্রুপের শীর্ষ ২ দল সেমিফাইনাল খেলবে। এই টুর্নামেন্টে স্বাগতিক পাকিস্তান, ২০২৩ বিশ্বকাপের বিজয়ী অস্ট্রেলিয়া, রানার্সআপ ভারতের পাশাপাশি খেলতে দেখা যাবে আফগানিস্তান, নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড, বাংলাদেশকে।

Img 20241008 181459 22431833035973241466, , এই ১৫ জন খেলোয়াড়কে নিয়ে ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তান যাবে টিম ইন্ডিয়া,বড় বক্তব্য Pcb চেয়ারম্যানের !!

আগামী বছর অনুষ্ঠিতব্য চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫-এর জন্য রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলের স্কোয়াড নিয়ে ভক্তরা তাদের আশা প্রকাশ করছেন। এই সময়ে, ভক্তরা বিশ্বাস করেন যে অভিজ্ঞ বিরাট কোহলি, জসপ্রিত বুমরাহ, রবীন্দ্র জাদেজা, মহম্মদ শামি টিম ইন্ডিয়ার দলে জায়গা পেতে পারেন।

এছাড়াও, শক্তিশালী খেলোয়াড় কেএল রাহুল এবং ঋষভ পন্তও দলের স্কোয়াডে থাকতে পারেন। আসুন দেখে নেওয়া যাক ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড কী হতে পারে?

২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড
রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল, ঋষভ পান্ত, রায়ান পরাগ, রবীন্দ্র জাদেজা, হার্দিক পান্ড্য, শিবম দুবে, কুলদীপ যাদব, রবি বিষ্ণোই, মহম্মদ শামি, জাসপ্রিত বুমরাহ, মহম্মদ সিরাজ।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.