আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: অস্ট্রেলিয়াকে টানা ৩ বার হারাবে ভারতীয় দল, এমনই চমকপ্রদ ভবিষ্যদ্বাণী করলেন প্রাক্তন অভিজ্ঞ খেলোয়াড় !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারতকে (Team India) এই বছরের শেষে অস্ট্রেলিয়া সফরে যেতে হবে, যেখানে দুই দেশের মধ্যে ৫ ম্যাচের বর্ডার-গাভাস্কার টেস্ট সিরিজ খেলা হবে। পার্থে ২২ নভেম্বর থেকে শুরু হবে এই সিরিজ এবং শেষ টেস্ট হবে আগামী বছরের জানুয়ারিতে। ভারত ২০১৮-১৯ এবং ২০২০-২১ সালে অস্ট্রেলিয়াতে তার আগের দুই সফরেই টেস্ট সিরিজ জিতেছিল। এমন পরিস্থিতিতে, ভক্তরা আশা করছেন যে রোহিত অ্যান্ড কোম্পানি এবার জয়ের হ্যাটট্রিক পূর্ণ করবে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার ওয়াসিম জাফর (Wasim Jaffer) বলেছেন যে অস্ট্রেলিয়ায় ঘরের মাঠে টেস্ট সিরিজ জিতে ভারত হ্যাটট্রিক করতে পারে। তবে এর জন্য তাদের তিন ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah), মহম্মদ শামি (Mohammed Shami) ও মহম্মদ সিরাজকে (Mohammed Siraj) পাওয়া যাবে। জাফর আরশদীপ সিং (Arshdeep  Singh) এবং মায়াঙ্ক যাদবকে (Mayank Yadav) ক্যাঙ্গারুদের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ অস্ত্র হিসাবে বর্ণনা করেছেন।

রবিবার এক ভক্তের প্রশ্নের উত্তরে ওয়াসিম জাফর বলেন, “যদি বুমরাহ (Jasprit Bumrah), শামি (Mohammed  Shami) এবং সিরাজ ফিট থাকেন এবং বেশিরভাগ সিরিজ খেলতে পারেন, তাহলে ভারতের হ্যাটট্রিক করার দারুণ সুযোগ রয়েছে। বাঁহাতি বোলিং বিকল্প হিসেবে দলে আসতে পারেন আরশদীপ (Arshdeep Singh)। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ডার্ক হর্স প্রমাণিত হতে চলেছেন মায়াঙ্ক যাদব (Mayank Yadav)। যদি সে ফিট এবং উপলব্ধ থাকে।”

Team India: Wasim Jaffer
Wasim Jaffer

মায়াঙ্ক যাদব (Mayank Yadav) IPL ২০২৪-এ তার বোলিং নিয়ে প্রচুর শোরগোল করেছিলেন, কিন্তু মাত্র কয়েকটি ম্যাচ খেলেই তিনি চোট পেয়েছিলেন। কিন্তু এখন তিনি ফিট এবং টিম ইন্ডিয়া থেকে ডাক পাওয়ার অপেক্ষায় আছেন।

এটি AUS vs IND সময়সূচী –
প্রথম টেস্ট: ২২ নভেম্বর ২০২৪ থেকে, পার্থ
দ্বিতীয় টেস্ট: ৪ ডিসেম্বর ২০২৪ থেকে, অ্যাডিলেড (দিন/রাত্রি)
তৃতীয় টেস্ট: ১৪ ডিসেম্বর ২০২৪ থেকে, গাব্বা
চতুর্থ টেস্ট: ২৬ ডিসেম্বর ২০২৪ থেকে, মেলবোর্ন
পঞ্চম টেস্ট: ৩ জানুয়ারি ২০২৫ থেকে, সিডনি

আরও পড়ুন। Team India: ভারতীয় দল থেকে বাদ পড়ছেন এই ৩ খেলোয়াড়, পাবেন না সুদূর ভবিষ্যতে কোনো সুযোগ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.