আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: যশ্বস্বী-স্যামসন নয়,পরবর্তী ম্যাচ থেকে রোহিত শর্মার নয়া সঙ্গী হয়ে মাঠে নামবেন এই ‘তরুন তুর্কি’ !!

Published on:

WhatsApp Group Join Now

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এ, বিরাট কোহলি এবং রোহিত শর্মার জুটি ভারতীয় দলের (Team India) ওপেনিংয়ের দায়িত্ব সামলাচ্ছেন। তবে এখন পর্যন্ত খেলা ম্যাচে বিশেষ কিছু করতে পারেনি এই জুটি। বিশেষ করে এখন পর্যন্ত খেলা ম্যাচগুলোতে বিরাটের পারফরম্যান্স ভালো হয়নি। তিন ম্যাচেই তার নামে রয়েছে ১৭৪ রান। এমতাবস্থায় তার বাজে ফর্ম নিয়ে বেশ উদ্বেগ রয়েছে। তবে প্রাক্তন খেলোয়াড় কোহলিকে সমর্থন করেছেন এবং তার ব্যাটিং পজিশনে শক্তি যোগ করার পরামর্শ দিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় দলের (Team India) প্রাক্তন খেলোয়াড় মহম্মদ কাইফ বিশ্বাস করেন যে বিরাট কোহলির ওপেনিংয়ের পরিবর্তে ৩ নম্বরে ব্যাট করা উচিত। যেখানে ওপেন করা উচিত ঋষভ পন্থের। এমনটা হলে কোহলি উপকৃত হবেন। “তিন নম্বরে খেলাটা উপযুক্ত হবে”- মহম্মদ কাইফ। বিরাটের ফর্ম এবং দলে তার স্থান সম্পর্কে মন্তব্য করতে গিয়ে প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান..

মোহাম্মদ কাইফ বলেছেন, “বিরাট কোহলি কেবল পাকিস্তানের জন্য নয়, সমস্ত দলের জন্য বিপজ্জনক হতে পারে, যে কোনো দল বিরাটকে প্রথমে আউট করার চেষ্টা করছে। আমি মনে করি বিরাটের উচিত তার আগ্রাসন কমানো। বিরাটের পক্ষে পিচে তিন নম্বরে খেললে ভালো হবে, বিরাট যদি তিন নম্বরে খেলেন, তাহলে শেষ পর্যন্ত লড়াই করতে পারবেন।”

Virat Kohli,Team India
Virat Kohli

ভারতীয় দলের (Team India) খেলোয়ার ঋষভ পন্থকে ওপেনার হিসেবে সুযোগ দেওয়ার ওপর জোর দিয়ে মোহাম্মদ কাইফ বলেন,” যদি ঋষভ পন্থ ৫ নম্বর থেকে তিন নম্বরে আসতে পারেন তবে তিনি তিন নম্বর থেকে ওপেন করতে পারেন আপনি বাম দান সমন্বয় পাবেন যেখানে কোহিলি থাকবেন তিন নম্বরে এবং সূর্য কুমার যাদব থাকবেন চার নম্বরে মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ভারতের গ্রুপ এ ম্যাচে কোহেলের সমস্যা স্পষ্টভাবে দৃশ্যমান ছিল যেখানে ভারতীয় বংশভূত মার্কিন বোলার সৌরভ নেত্রাওয়ালকার কহিলিকে গোল্ডেন ডাকে আউট করেছিলেন।”

আমেরিকার দেওয়া ১১১ রানের টার্গেট তাড়া যখন ভারতীয় দল (Team India), প্রথম ওভারটি ভারতীয় বংশোদ্ভূত সৌরভ নেত্রাওয়ালকার করেছিলেন এবং ওভারের প্রথম বলে, রোহিত শর্মা ১ রান করে বিরাট কোহলিকে স্ট্রাইক দেন। দ্বিতীয় বলে কোহলির ব্যাটে লেগে বল সোজা আন্দ্রেয়াস গসের কাছে যায় এবং বিরাট তার উইকেট নেন। তিনি তার উইকেট হারিয়েছেন, সৌরভকে আউট রেখে আইসিসি টুর্নামেন্টে কোহলিকে আউট করা প্রথম বোলার। ভারত ম্যাচ জিতলেও আলোচনার বিষয় হয়ে ওঠে কোহলির উইকেট।

আরও পড়ুন। Team India: কানাডার বিরুদ্ধে রোহিত শর্মা চালবেন কূটনীতির চাল, ফর্মে থাকা সত্বেও এই প্লেয়ারকে দেবেন না সুযোগ !!
About Author

Leave a Comment

2.