আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: ভারতের হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান, টিম ইন্ডিয়ার জার্সিতে পাবেন না আর কোনো সুযোগ !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় দল (Team India) বর্তমানে আমেরিকায় টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) খেলছে। এদিকে ভারতীয় উইকেটরক্ষকের ক্যারিয়ারের ইতি নিয়ে জল্পনা চলছে। উইকেটরক্ষকের নিজের বাজে পারফরম্যান্স এবং অন্য খেলোয়াড়দের ভালো পারফরম্যান্সের পর এসব জল্পনা করা হচ্ছে। এটা খুবই সম্ভব যে এখন এই উইকেটরক্ষক খেলোয়াড়ের জন্য ভারতীয় দলে আসা কঠিন। আসুন আপনাদের বলি কে এই খেলোয়াড়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় দল (Team India) এই উইকেটরক্ষকের ক্যারিয়ারই নষ্ট হয়ে গেল। আইপিএল ২০২৪ শুরু হওয়ার আগে, এটা নিশ্চিত ছিল যে জিতেশ শর্মা উইকেটরক্ষক হিসাবে বিশ্বকাপে টিম ইন্ডিয়ার(Team India) জন্য নির্বাচিত হবেন। কারণ তার অভিনয় ছিল বেশ ভালো। কিন্তু আইপিএল শুরু হওয়ার পর তার পারফরম্যান্সে ভাটা পড়ে। এই কারণেই তাকে বিশ্বকাপের জন্য নির্বাচিত করা হয়নি। অন্যদিকে, জিতেশ যখন খারাপ পারফরম্যান্স দেখাচ্ছেন, সঞ্জু স্যামসন এবং ঋষভ পন্ত ভাল পারফরম্যান্স দেখিয়েছিলেন।

Jitesh Sharma, Team India
Jitesh Sharma

দুর্দান্ত পারফরম্যান্সের কারণে এই দুই খেলোয়াড়ই মেগা ইভেন্টে অগ্রাধিকার পেয়েছেন। উইকেটরক্ষক হিসেবে পান্ত দলের প্রথম পছন্দ, তাই তিনি ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) প্রথম সুযোগ পেয়েছিলেন এবং সেখানে তার পারফরম্যান্স ভালো ছিল। প্রথমে আয়ারল্যান্ডের বিপক্ষে ৩৭ রান করে অপরাজিত থাকেন। তারপর পাকিস্তানের বিরুদ্ধে তিনি ৪৩ রান করেন, যা ভারতীয় ব্যাটসম্যানদের মধ্যে সর্বোচ্চ।

এই পারফরম্যান্সের পরে, তার জায়গা আরও নিশ্চিত হয়েছে, এর পরে খুব কমই কেউ ভারতের আসন্ন ম্যাচে সুযোগ পাবেন। এটা জিতেশ শর্মার জন্য ক্ষতির ব্যাপার। কারণ উইকেটরক্ষক হিসেবে তার পারফরম্যান্স যত ভালোই হোক না কেন, ভবিষ্যতে সে সুযোগ কমই পাবে। সে বাদ যাওয়ায় “ভারতীয় দলের (Team India) ভক্তরা চিন্তাই মগ্ন” ।

আমরা আপনাকে বলি যে জিতেশ শর্মা ২০২৪ এর বিশ্বকাপে (T20 World Cup 2024) ১৭ জানুয়ারির সন্ধ্যায় আফগানিস্তানের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার (Team India)হয়ে শেষ ম্যাচ খেলেছিলেন। এর পর তারা বাইরে। যদি আমরা জিতেশের টি২০ আন্তর্জাতিক পারফরম্যান্সের কথা বলি, তিনি ভারতের হয়ে ৯ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, যাতে তিনি ১৪৭.০৬ স্ট্রাইক রেটে ৭ ইনিংসে ১০০ রান করেছেন। এই সময়ের মধ্যে ৩৫ রান ছিল তার সর্বোচ্চ স্কোর।

আরও পড়ুন। Team India: বিরাট কোহলি নয় বরং এই খেলোয়াড়কে ভারতীয় দলের ‘সেরা’ হিসেবে নির্বাচিত করলেন সঞ্জয় মাঞ্জরেকর !!
About Author

Leave a Comment

2.