আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: হার্দিকের মত মহিলা আসক্ত হয়ে ক্যারিয়ার শেষ করেছেন এই খেলোয়াড়, হারিয়েছেন নিজের শীর্ষস্থানীয় জায়গা।

Published on:

WhatsApp Group Join Now

আজকাল টিম ইন্ডিয়া (Team India) কোনও সিরিজ খেলছে না, দলের প্রায় সমস্ত গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে বর্তমানে খেলা দুলীপ ট্রফি ২০২৪-এ খেলতে দেখা যাচ্ছে। এদিকে, ভারতীয় দলের তরুণ খেলোয়াড়কে নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে, টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়ের নাম প্রায়ই মেয়েদের সঙ্গে যুক্ত হয়েছে। আবারও বলিউডের এক অভিনেত্রীর সঙ্গে তার নাম জড়িয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় দলের প্রায় সব গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে দলীপ ট্রফি ২০২৪-এ খেলতে দেখা যায়। এদিকে, দলের তারকা ক্রিকেটার শুভমান গিলকে (Shubman Gill) নিয়ে একটি বড় খবর বেরিয়ে এসেছে, সম্প্রতি বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের (Ananya Panday) সঙ্গে একটি বিজ্ঞাপনে দেখা গেছে ভারতীয় খেলোয়াড়কে। এরপরেই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে এই দুই সেলিব্রিটির ডেটিংয়ের খবর দ্রুত ছড়িয়ে পড়তে থাকে। যদিও বিজ্ঞাপনের সময় দুজনের একসঙ্গে ছবি তোলা হয়েছিল, তাদের ডেটিংয়ের খবরটি কেবল একটি গুজব প্রমাণিত হয়েছিল।

Team India,Shubman Gill
Shubman Gill

বর্তমানে, ভক্তরা টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার শুভমান গিলের (Shubman Gill) নাম অনন্যা পান্ডের (Ananya Panday) সাথে যুক্ত করতে দেখা যায়। এই প্রথমবার নয় যে কোনও মেয়ের সঙ্গে ড্যাশিং খেলোয়াড়ের নাম যুক্ত হয়েছে। কিছুদিন আগে টিভি অভিনেত্রী ঋদ্ধিমা পণ্ডিতের (Ridhima Pandit) সঙ্গেও তার নাম জড়ায়।

খবর ছিল যে শুভমান (Shubman Gill) এবং রিদ্ধিমা (Ridhima Pandit) খুব শীঘ্রই গাঁটছড়া বাঁধতে পারেন, রিদ্ধিমা পরে এই গুজব অস্বীকার করেন। অন্যদিকে বলিউড অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan) এবং মহান ক্রিকেটার শচীন টেন্ডুলকারের (Sachin Tendulkar) মেয়ে সারা টেন্ডুলকারের (Sara Tendulkar) সঙ্গেও তার নাম জড়িয়েছে।

আরও পড়ুন। Team India: জুনিয়র শচীন টেন্ডুলকারের কেরিয়ার নষ্ট করেছেন অজিত আগরকার, ৩ বছর দলে দেননি সুযোগ !!
About Author

Leave a Comment

2.