আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: ভারতীয় দলের ট্রফি জেতার স্বপ্ন হয়তো স্বপ্নই থেকে গেলো, সুপার ৮ এর আগেই গুরুতর চোট পেলেন এই ম্যাচ উইনার !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দল (Team India) টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) সুপার-৮-এর প্রথম ম্যাচটি ২০শে জুন আফগানিস্তানের বিরুদ্ধে খেলবে। এর ঠিক আগে অনুশীলনের সময় ইনজুরিতে পড়েন দলের এক ম্যাচ উইনার। এই খবর ভক্তদের হৃদস্পন্দন বাড়িয়ে দিয়েছে। রোহিত শর্মার নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলছে টিম ইন্ডিয়া, এখনও পর্যন্ত দুর্দান্ত পারফরম্যান্স করেছে এবং সুপার-৮-এ জায়গা করে নিয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

গ্রুপ-এ-তে তিনি আমেরিকা, পাকিস্তান ও আয়ারল্যান্ডকে হারিয়েছেন। এখন দলের চোখ সেমিফাইনালে ওঠার দিকে।দুর্দান্ত খেলা দেখিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) সুপার-৮-এ জায়গা করে নিয়েছে ভারতীয় ক্রিকেট দল। আফগানিস্তানের বিরুদ্ধে সুপার-৮ ম্যাচের ঠিক আগে চোট পেয়েছিলেন টিম ইন্ডিয়ার তারকা ম্যাচজয়ী।

বিশ্বের এক নম্বর টি-টোয়েন্টি ব্যাটসম্যান সূর্যকুমার যাদব সোমবার (১৭ জুন) বার্বাডোসের ব্রিজটাউনে ভারতের অনুশীলনের সময় চোট পেয়েছিলেন। নেটে ব্যাট করতে গিয়ে হাতে চোট পান এই তারকা ব্যাটসম্যান। তবে ফিজিওর চেকআপের পর আবারও ব্যাটিং করতে দেখা যায় সূর্যকুমারকে। ম্যাজিক স্প্রে ব্যবহার করে ব্যাটিং সেশন শেষ করেন সূর্যকুমার যাদব। আমরা আপনাকে বলি যে সূর্যকুমার ভারতীয় দলের (Team India) প্রচারের একটি খুব গুরুত্বপূর্ণ অংশ। আমেরিকার বিপক্ষে গ্রুপ ম্যাচে অপরাজিত হাফ সেঞ্চুরি করে দলকে জয়ের পথে নিয়ে যান তিনি।

Surya Kumar Yadav,Team India
Surya Kumar Yadav

ওয়েস্ট ইন্ডিজ বার্বাডোসে পৌঁছানোর পর এই প্রথম ভারতীয় খেলোয়াড়রা ক্যারিবীয় দ্বীপপুঞ্জে প্রশিক্ষণ নিল। সোমবার সকালে ঐচ্ছিক প্রশিক্ষণে অংশ নেয় ভারত। 20 জুন বার্বাডোসে আফগানিস্তানের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার প্রথম সুপার-৮ ম্যাচ খেলা হবে। ওয়েস্ট ইন্ডিজের চলতি টুর্নামেন্টে এটাই হবে ভারতের প্রথম ম্যাচ। এখন পর্যন্ত ভারত (Team India) তাদের গ্রুপ-এ এর সবকটি ম্যাচ যুক্তরাষ্ট্রে খেলেছে। ভারত নিউইয়র্কে ৩টি ম্যাচ খেলেছে, যেখানে শনিবার ফ্লোরিডায় কানাডার বিপক্ষে তার শেষ ম্যাচটি বৃষ্টির কারণে ভেস্তে গেছে।

বিরাট কোহলিও অনুশীলন সেশনে প্রায় ৪০ মিনিট নেটে ব্যাট করেন। বার্বাডোসে গরম এবং আর্দ্র ছিল, কিন্তু কোহলি জসপ্রিত বুমরাহ সহ অনেক বোলারের মুখোমুখি হয়ে ব্যাটিং অনুশীলন করেছিলেন। কোহলি ফাস্ট বোলারদের বিরুদ্ধে আক্রমণাত্মক হওয়ার চেষ্টা করেছিলেন এবং বুমরাহের বলে স্লগ সুইপ খেলতেও দেখা গিয়েছিল। এদিকে কোহলি এবং ব্যাটিং কোচ বিক্রম রাঠোরকেও অনেক কথা বলতে দেখা গেছে। এছাড়াও প্রধান কোচ রাহুল দ্রাবিড় কিছু থ্রোডাউন করে অনুশীলনে বিরাট কোহলিকে সাহায্য করেছিলেন।

আরও পড়ুন। Team India: গম্ভীরের সঙ্গে কোচিং স্টাফে প্রবেশ করছেন ভারতীয় দলের সবার প্রিয় এই প্রাক্তন উইকেট-রক্ষক !!
About Author

Leave a Comment

2.