আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: রোহিত-দ্রাবিড়ের জন্যই ২০২৪ বিশ্বকাপ বেঞ্চে বসেই কাটবে এই খেলোয়ারের, পাবেন না একটি ম্যাচেও সুযোগ !!

Published on:

WhatsApp Group Join Now

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)-এর সময় ভারতীয় দলের (Team India) তারকা ক্রিকেটার শিবম দুবের পারফরম্যান্স খুব সাধারণ ছিল যার পরে ভক্তদের মধ্যে তাকে নিয়ে আলোচনা বাড়ছে যে তিনি সুপার-৮ পর্বে ভারতীয় দলে অন্তর্ভুক্ত হবেন না। প্লেয়িং ইভেন থেকে বাদ পড়তে পারেন অধিনায়ক রোহিত শর্মা ও প্রধান কোচ রাহুল দ্রাবিড়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভক্তরা বিশ্বাস করেন যে ভারতীয় টিম ম্যানেজমেন্ট সুপার-৮ পর্বে কোনও ঝুঁকি নিতে চাইবে না, তাই তার জায়গায় টিম ইন্ডিয়া স্কোয়াডে উপস্থিত একজন শক্তিশালী খেলোয়াড়কে দলে জায়গা দেওয়া যেতে পারে। শিবম দুবে, যিনি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এ খারাপ ফর্মের সাথে লড়াই করছেন, টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন থেকে বাদ পড়তে পারেন।

Shivam Dube,Team India
Shivam Dube

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) ভারতীয় দলের (Team India) অলরাউন্ডার শিবম দুবের পারফরম্যান্স আশানুরূপ হয়নি। আইপিএল ২০২৪ এর শেষ পর্ব থেকে তিনি খারাপ ফর্মের সাথে লড়াই করছেন। এই সময়ে আয়ারল্যান্ডের বিপক্ষে ব্যাট করার খুব একটা সুযোগ পাননি।

পাকিস্তানের বিপক্ষে ম্যাচে মাত্র ৩ রান এবং যুক্তরাষ্ট্রের বিপক্ষে ৩৫ বলে ৩১ রানের ইনিংস খেলেও এই ম্যাচে ব্যাটিং করার সময় তাকে অনেক সংগ্রাম করতে দেখা যায়। তার বাজে পারফরম্যান্স বিবেচনা করে সুপার-৮-এর প্লেয়িং ইলেভেন থেকে বাদ পড়তে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে।

ভক্তরা বিশ্বাস করেন যে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)-এর সুপার-৮ ম্যাচে ভারতীয় দলের (Team India) তারকা খেলোয়াড় শিবম দুবে ড্যাশিং উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসনকে  প্লেয়িং ইলেভেনে জায়গা দেওয়া হতে পারে।

যাইহোক, আইপিএল ২০২৪-এর শেষে সঞ্জু স্যামসনের পারফরম্যান্সও তেমন ভালো হয়নি। ভক্তরা আশা করছেন যে সুপার -8 চলাকালীন তিনি যদি টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে জায়গা পান তবে তাকে বিস্ময়কর কাজ করতে দেখা যাবে।

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) সুপার-৮-এ ভারতীয় দলের (Team India) প্লেয়িং ইলেভেনে আরও একটি পরিবর্তন আসতে পারে, এমনই সম্ভাবনা ব্যক্ত করছেন ভক্তরা।

ভক্তরা বিশ্বাস করেন যে ফাস্ট বোলার মোহাম্মদ সিরাজের জায়গায়, শীর্ষস্থানীয় স্পিন বোলার কুলদীপ যাদব ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে প্রবেশ করতে পারেন। ওয়েস্ট ইন্ডিজের পিচে স্পিন বোলাররা সাহায্য পেতে পারে, তাই দলে এই বড় পরিবর্তন করা যেতে পারে।

আরও পড়ুন। Team India: কোচ হলেন ভাজ্জি, বুমরাহ পেলেন অধিনায়কত্ব, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘোষণা হলো টিম ইন্ডিয়ার স্কোয়াড !!
About Author

Leave a Comment

2.