আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: সুপার এইটের আগেই টিম ইন্ডিয়ায় হলো বড় পরিবর্তন, বিশ্বকাপ জিততে এই ম্যাচ উইনারকে করলো শামিল !!

Published on:

WhatsApp Group Join Now

২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) ভারত এবং কানাডার মধ্যে খেলার ম্যাচটি ভেজা আউটফিল্ডের কারণে বাতিল করা হয়েছিল। উভয় দলের মধ্যে একটি করে পয়েন্ট বণ্টন করা হয়েছিল। এই ম্যাচটি বাতিল হওয়ার পরে, কানাডিয়ান দল মেগা ইভেন্ট থেকে বাদ পড়েছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

অন্যদিকে, ভারতীয় দল খেলবে সুপার -৮ ম্যাচে। যেখানে টিম ইন্ডিয়াকে ২০ জুন আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে হবে। এই সময়ে, ভক্তদের মধ্যে ক্রমবর্ধমান আলোচনা চলছে সুপার-৮-এ ১৫ সদস্যের ভারতীয় দলে কোনো পরিবর্তন ঘটতে পারে কিনা।

সম্প্রতি, খবর ছিল যে T20 বিশ্বকাপ ২০২৪-এ গ্রুপ পর্ব শেষ হওয়ার পরে, দলের একজন ওপেনার ব্যাটসম্যান শুভমান গিল (Shubman Gill)এবং ফাস্ট বোলার আভেশ খানকে (Avesh Khan) রিজার্ভ স্কোয়াড থেকে ছেড়ে দেওয়া হবে এবং দেশে ফিরবেন।

এই সময়ে, কিছু ভক্তদের মধ্যে ক্রমবর্ধমান আলোচনা চলছে যে ভারতীয় দলের ১৫ সদস্যের দলে কিছু পরিবর্তন করা যেতে পারে কিনা। T20 বিশ্বকাপ ২০২৪-এ টিম ইন্ডিয়ার মূল স্কোয়াডে নয়, সুপার-৮ চলাকালীন ম্যাচগুলিতে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

Team India, T20 World Cup 2024
Team India

ফাস্ট বোলার মহম্মদ সিরাজের (Mohammed Siraj) জায়গায় তারকা স্পিন বোলার কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) দলে নেওয়া হতে পারে চূড়ান্ত-১১। এটি একটি শক্তিশালী সম্ভাবনা হিসাবে প্রকাশ করা হচ্ছে। ভারতীয় দলের মেগা ইভেন্টের পরের লেগ ওয়েস্ট ইন্ডিজে খেলা হবে, যেখানে স্পিন বোলিং সাহায্য করতে পারে। এর পাশাপাশি ভারতীয় দলের ব্যাটিং পারফরম্যান্সও সন্তোষজনক হয়নি। প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) যিনি নিজের রান মেশিন অবতারের জন্য খ্যাত তিনি পরপর তিনটি ম্যাচে ফ্লপ হয়েছেন।

রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এর সুপার-৮-এ ২০ জুন আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে।

দ্বিতীয় ম্যাচটি ২২শে জুন অনুষ্ঠিত হওয়ার কথা, এই ম্যাচটি ভারত ও বাংলাদেশের মধ্যে অনুষ্ঠিত হবে, সেখানে গ্রুপ-ডি থেকে বাংলাদেশ দল সুপার-৮এ-তে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ২৪ জুন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় ও শেষ ম্যাচ খেলতে হবে ভারতকে।

আরও পড়ুন। T20 World Cup 2024: এই খেলোয়াড় হয়ে উঠেছেন ভারতের দ্বিতীয় যুবরাজ সিং,অসুস্থতাকে উপেক্ষা করেই T20 বিশ্বকাপে করছেন দুর্দান্ত পারফরম্যান্স !!
About Author

Leave a Comment

2.