আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: আসন্ন শ্রীলঙ্কা সফরের জন্য ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করলো BCCI, জায়গা পেলেন না এই ২ ম্যাচউইনার !!

Published on:

WhatsApp Group Join Now

গতকাল, শ্রীলঙ্কা সফরের জন্য ভারতীয় দলের (Team India) স্কোয়াড ঘোষণা করেছে BCCI। রোহিত শর্মার (Rohit Sharma) পর ভারতের অধিনায়ক কে হবেন তা নিয়ে জল্পনা চলছিল। কিন্তু শেষমেষ তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) শ্রীলঙ্কার বিরুদ্ধে T20 সিরিজে ভারতীয় দলের নেতৃত্ব দেওয়ার জন্য নিযুক্ত করা হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

শ্রীলঙ্কা সফরে সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) ভারতীয় দলের (Team India) অধিনায়কত্ব করবেন এবং শুভমান গিলকে তিন ম্যাচের সিরিজের জন্য তার ডেপুটি মনোনীত করা হয়েছে। এদিকে, শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই স্কোয়াডে রোহিত শর্মা (Rohit Sharma) এবং বিরাট কোহলির (Virat Kohli) নাম রাখা হয়েছে এবং রোহিতকেই দলের অধিনায়ক করা হয়েছে।

Team India
Team India

ওয়ানডে সিরিজেও সহ-অধিনায়কের দায়িত্ব পালন করছেন তরুণ ভারতীয় ব্যাটসম্যান শুভমান গিল (Shubman Gill)। তবে এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে জসপ্রিত বুমরাহ ও রবীন্দ্র জাদেজাকে। শ্রীলঙ্কা সফরে জায়গা পেয়েছেন কয়েকজন তরুণ ক্রিকেটার। তবে রুতুরাজ গায়কওয়াড় ও অভিষেক শর্মাকে সুযোগ দেওয়া হয়নি।

T20 সিরিজের জন্য ভারতের স্কোয়াড: সূর্যকুমার যাদব (C), শুভমান গিল (VC), যশস্বী জয়সওয়াল, রিংকু সিং, রিয়ান পরাগ, ঋষভ পন্থ (WK), সঞ্জু স্যামসন (WK), হার্দিক পান্ডিয়া, শিবম দুবে, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই , আরশদীপ সিং, খলিল আহমেদ, মহম্মদ সিরাজ।

ওডিআই সিরিজের জন্য ভারতের স্কোয়াড: রোহিত শর্মা (C), শুভমান গিল (VC), বিরাট কোহলি, কেএল রাহুল (ডব্লিউকে), ঋষভ পন্থ (WK), শ্রেয়াস আইয়ার, শিবম দুবে, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, ওয়াশিংটন সুন্দর, আরশদীপ সিং, রিয়ান পরাগ, অক্ষর প্যাটেল, খলিল আহমেদ, হর্ষিত রানা।

আরও পড়ুন। Team India: ক্যারিয়ারের শুরুতেই বাধার সম্মুখীন এই ৩ তরুণ খেলোয়াড়, আসন্ন সিরিজের জন্য দলে জায়গা দিলেন না গৌতম গম্ভীর !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.