আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ঘোষণা করা হয়েছে টিম ইন্ডিয়ার স্কোয়াড, সুযোগ পাবেন রোহিত-বিরাট সহ এই সিনিয়র খেলোয়াড়রা!!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দল (Team India) ১৭ বছর পর দ্বিতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপ শিরোপা জিতেছে। শিরোপার ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে রোহিত শর্মার নেতৃত্বে নীল জার্সিধারী দল। ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জেতার পর এটাই ভারতের প্রথম আইসিসি ট্রফি। এখন টিম ইন্ডিয়ার পরবর্তী আইসিসি অ্যাসাইনমেন্ট হল চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫, পাকিস্তানে খেলা হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই মেগা ইভেন্টে ভারতের (Team India) স্কোয়াডের চেহারা ইতিমধ্যেই পরিষ্কার । আসলে, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সচিব জয় শাহ সম্প্রতি সংবাদ সংস্থা পিটিআই-এর সাথে কথা বলার সময় একটি বড় প্রকাশ করেছেন। তিনি বলেছিলেন যে প্রায় একই ভারতীয় খেলোয়াড় যারা টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ অংশ নিয়েছিল তারা ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলবে।

Team India
Team India

জয় শাহের এই বক্তব্যের পর, ভক্তরা রোহিত শর্মা এবং বিরাট কোহলির ক্যারিয়ার নিয়ে সন্দেহ করতে শুরু করেছে, যারা ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার সাথে সাথে T20 আন্তর্জাতিক থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন। উল্লেখ্য, আগামী বছর পাকিস্তানে অনুষ্ঠিত হতে যাওয়া চ্যাম্পিয়ন্স ট্রফির ফরম্যাট নিয়ে অনেক বিতর্ক চলছিল।

আইসিসির ক্ষতির পরিপ্রেক্ষিতে, আগে এই টুর্নামেন্টটি টি-টোয়েন্টি ফরম্যাটে খেলার পরিকল্পনা করা হয়েছিল, কিন্তু এখন এটি পরিষ্কার হয়ে গেছে যে এই মেগা ইভেন্টটি শুধুমাত্র ওয়ানডে ফরম্যাটেই খেলা হবে। এই কারণেই জয় শাহ ঘোষণা করেছেন যে সিনিয়র খেলোয়াড়রাও ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশ নেবেন।

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, ঋষভ পান্ত (ডব্লিউকে), কেএল রাহুল (ডব্লিউকে), হার্দিক পান্ড্য, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ , মোহাম্মদ শামি।

আরও পড়ুন। Team India: রোহিতের অবসরের পর, এই ধূর্ত অধিনায়কের নেতৃত্বে ২০২৬ এর ট্রফির স্বপ্ন পূরণের পথে ভারতীয় দল !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.