আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: ‘মেয়ে’ চক্করে এই ৩ ভারতীয় ক্রিকেটার নিজেদের ক্যারিয়ারে ডেকে এনেছেন বিপদ !!

Published on:

WhatsApp Group Join Now

একজন ব্যক্তি অনেক কিছু অর্জন করতে চায়। এমন একটি ইচ্ছা হল খ্যাতি ও গৌরব যাকে খ্যাতিও বলা হয়। খ্যাতি অর্জনের জন্য প্রতিটি মানুষই কিছু করতে পারে। কেউ কেউ খ্যাতি পেতে ভুল পদ্ধতিও অবলম্বন করে। একইভাবে, Team India কিছু খেলোয়াড়ও আছেন, যারা সামান্য খ্যাতি পেতে যে কোনও প্রান্তে যান। তিনজন খেলোয়াড় আছেন যারা খ্যাতি অর্জনের জন্য ভুল পদ্ধতি ব্যবহার করেছেন। এমনকি তিনি খ্যাতির জন্য মেয়েদের ব্যবহার করতেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আমরা আপনাকে বলি যে পৃথ্বী শ (Prithvi Shaw) তার কেরিয়ার শুরু করেছিলেন খুব দুর্দান্ত উপায়ে। তাকে টিম ইন্ডিয়ার পরবর্তী শচীন টেন্ডুলকার (Sachin Tendulkar) এবং বীরেন্দ্র শেবাগ (Virender Sehwag) কম্বিনেশনও বলা হয়। কারণ তার পারফরম্যান্স ছিল দুজনের মতোই। কিন্তু ধীরে ধীরে পৃথ্বী শ (Prithvi Shaw) -এর কর্মক্ষমতার অবনতি হতে থাকে। অভিনয় ছাড়া অন্য কারণে আলোচনায় আসতে থাকে তার নাম।

Team India: Prithvi Shaw
Prithvi Shaw

জানা গেছে, গত বছর সোশ্যাল মিডিয়ার একজন নারী প্রভাবশালী স্বপ্নার সঙ্গে ঝগড়া হয়েছিল পৃথ্বী শ। তার সঙ্গে মারামারির ভিডিও ভাইরাল হয়। পরে জানা যায়, ওই নারীর দোষ ছিল। কিন্তু এই ঘটনার পর ভুল কারণে লাইমলাইটে চলে আসেন তিনি।

পৃথ্বী শ ছাড়াও শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) নামও প্রায়ই আলোচিত হয়। শ্রেয়াস (Shreyas Iyer) ভারতের (Team India) জন্য একজন দুর্দান্ত ব্যাটসম্যান। তবে তার নাম প্রায়ই সহ খেলোয়াড় চাহালের (Yuzvendra Chahal) স্ত্রী ধনশ্রী ভার্মার (Dhanashree Verma) সাথে যুক্ত হয়। এ কারণে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই খবরের শিরোনামে থাকেন তিনি।

তবে আইয়ার ও ধনশ্রীর সম্পর্কের বিষয়ে কোনো নিশ্চিত হওয়া যায়নি। দুজনের কেউই এ বিষয়ে প্রকাশ্যে কিছু বলেননি। তবে এত কিছুর পরেও সোশ্যাল মিডিয়ায় ভক্তরা বিশ্বাস করেন যে শ্রেয়াস এবং ধনশ্রীর মধ্যে কিছু আছে।

শ্রেয়াস আইয়ার ছাড়াও, হার্দিক পান্ডিয়াও (Hardik Pandya) শিরোনামে রয়েছেন। আমরা আপনাকে বলি যে হার্দিককে টিম ইন্ডিয়ার ভবিষ্যত অধিনায়ক হিসাবে বিবেচনা করা হচ্ছে। কিন্তু প্রায়ই ভুল কারণে শিরোনামে থাকেন। সম্প্রতি ডিভোর্সের জন্য শিরোনামে ছিলেন তিনি।

যে তিনি তার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচকে (Natasha Stankovic) তালাক দিতে চলেছেন।
নাতাশা ইনস্টাগ্রাম থেকে হার্দিকের সঙ্গে ছবি সরিয়ে দেওয়ার পর এমন জল্পনা তৈরি হয়েছিল। তবে বিবাহবিচ্ছেদের খবরটি মিথ্যা নাকি সত্য তা প্রকাশ করা হয়নি।

কিন্তু কিছু সময় পরে, নাতাশা আবার হার্দিকের সাথে তার ছবি পুনরায় পোস্ট করেছিলেন, যা একরকম সবাইকে বিশ্বাস করেছিল যে হার্দিক বিবাহবিচ্ছেদের নাটক মঞ্চস্থ করেছে। এই মামলায় দীর্ঘ সময় শিরোনামে ছিলেন এই তারকা অলরাউন্ডার।

আরও পড়ুন। Team India: ধোনি বা গাঙ্গুলী নন বরং ইনি হলেন ভারতের সর্বকালের সেরা অধিনায়ক, সুরেশ রায়না করলেন বড় খোলসা !!
About Author

Leave a Comment

2.