আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: ২০২৭ সালের বিশ্বকাপে খেলবেন না বিরাট-রোহিত, বিশেষ কারণে বড় সিদ্ধান্ত নিলেন গৌতম গম্ভীর !!

Published on:

WhatsApp Group Join Now

সম্প্রতি, শ্রীলঙ্কা সফরে যাওয়ার ঠিক আগে, টিম ইন্ডিয়ার (Team India) নতুন প্রধান কোচ গৌতম গম্ভীর (Gautam Gambhir) একটি সাংবাদিক সম্মেলন করেছিলেন। এই সময়, তিনি সম্ভাবনা প্রকাশ করেছিলেন যে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলিকে (Virat Kohli) ২০২৭ বিশ্বকাপেও ভারতীয় দলের প্রতিনিধিত্ব করতে দেখা যেতে পারে। যাইহোক, এখন ভক্তরা বিশ্বাস করেন যে ক্রিকেটের সবচেয়ে বড় আসর থেকে এই দুই কিংবদন্তি খেলোয়াড় তাদের প্রথম অবসরের ঘোষণা দিতে পারেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং বিরাট কোহলিকে (Virat Kohli) শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করতে দেখা যাবে।টিম ইন্ডিয়ার প্রধান কোচ গৌতম গম্ভীর (Gautam Gambhir) বলেছিলেন যে বিরাট কোহলি এবং রোহিত শর্মা যদি ফিট থাকেন, তবে এই দুই খেলোয়াড়কে ২০২৭ সালের বিশ্বকাপে ভারতের হয়ে খেলতে দেখা যাবে।

চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ এর পরে, উভয় খেলোয়াড়ই T20 মতো ওয়ানডে ফরম্যাটকে বিদায় জানাতে পারে। এভাবেই দুই কিংবদন্তি ক্রিকেটারকে নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন ভক্তরা।

Team India: Rohit Sharma And Virat Kohli
Rohit Sharma And Virat Kohli

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং বিরাট কোহলি (Virat Kohli) সম্পর্কে, ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে দুজন অভিজ্ঞ খেলোয়াড় চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ এর পরে ODI ক্রিকেটকেও বিদায় জানাতে পারেন। এই দুই খেলোয়াড়ের ওয়ানডে ক্রিকেট ক্যারিয়ারের দিকে তাকাই, তাদের পরিসংখ্যান খুব ভালো।

রোহিত শর্মা ২৬২ ম্যাচে ভারতের প্রতিনিধিত্ব করেছেন এবং টিম ইন্ডিয়ার (Team India) প্রতিনিধিত্ব করে ২৫৪ ইনিংসে ১০৭০৯ রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি ৩১টি সেঞ্চুরি এবং ৫৫টি হাফ সেঞ্চুরি করেছেন।

ODI ক্রিকেটে অভিজ্ঞ বিরাট কোহলির পরিসংখ্যান দেখি, তিনি ২৯২ ম্যাচে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করার সময় ২৮০ ইনিংসে ১৩৮৪৮ রান করেছেন। ৫০ ওভারের ফরম্যাটে বিরাট ৫০টি সেঞ্চুরি ও ৭২টি হাফ সেঞ্চুরি করেছেন।

আরও পড়ুন। Team India: খুব শীঘ্রই দেশ ছাড়তে চলেছেন পৃথ্বী শ ও ইশান কিশান, এই দলের হয়ে করতে চলেছেন অভিষেক !!
About Author

Leave a Comment

2.