আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: বিরাট-রোহিতের পর এবার T20 ফরম্যাট থেকে সন্ন্যাস নিলেন ভারতের এই অভিজ্ঞ ক্রিকেটার !!

Published on:

WhatsApp Group Join Now

শনিবার T20 বিশ্বকাপ ২০২৪-এর শিরোপা খেলায় দক্ষিণ আফ্রিকাকে ৭ রানে হারিয়ে ট্রফি জিতেছে টিম ইন্ডিয়া (Team India)। এই জয়ে উৎসবে মেতে ওঠে গোটা দেশ। ICC ট্রফি জয়ের জন্য দেশবাসীর এক দশকের অপেক্ষার অবসান হলো। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

কিন্তু ভক্তদের উদযাপন ম্লান হয়ে যায় যখন একের পর এক, টিম ইন্ডিয়ার (Team India) দুই বড় খেলোয়াড় বিরাট কোহলি (Virat Kohli) এবং রোহিত শর্মা (Rohit Sharma) T20 আন্তর্জাতিক থেকে অবসরের ঘোষণা দেন। এখন এই ধারাবাহিকতায়, খেলার সংক্ষিপ্ততম ফরম্যাটকে বিদায় জানিয়েছেন আরেক অভিজ্ঞ খেলোয়াড়।

টিম ইন্ডিয়ার (Team India) অভিজ্ঞ অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) T20 বিশ্বকাপ ২০২৪ শিরোপা জেতার একদিন পরেই T20 আন্তর্জাতিক থেকে অবসর নেওয়ার ঘোষণা দিয়েছেন।
সোশ্যাল মিডিয়ায় বিশ্বকাপ ট্রফির সাথে তার ছবি শেয়ার করে জাড্ডু একটি আবেগপূর্ণ নোট লিখেছেন এবং ভক্তদের অবসরের কথা জানিয়েছেন।

Ravindra Jadeja, Team India
Ravindra Jadeja

ভারতীয় ক্রিকেট ভক্তরা একের পর এক তিনজন গ্রেটের অবসরের ঘোষণায় হতবাক এবং তারা জাড্ডুর অবসরের পোস্টের মন্তব্য বিভাগে তাদের হতাশা প্রকাশ করছেন। ২০০৯ সালে শ্রীলঙ্কার বিরুদ্ধে T20 আন্তর্জাতিকে অভিষেক হয় রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja)।

এর পরে, তিনি ভারতের (Team India) হয়ে অগণিত ম্যাচে তার ব্যাট এবং বল দিয়ে বিস্ময়কর প্রদর্শন করেন এবং ভারতীয় দলকে জয়ের দিকে নিয়ে যান। জাড্ডু ৭৪ ম্যাচে ১২৭.১৬ স্ট্রাইক রেটে ৫১৫ রান করেছেন। এছাড়াও ২৯.৮৫ গড়ে এবং ৭.১৩ ইকোনমি রেট খরচ করে ৫৪টি উইকেট নিয়েছেন।

আরও পড়ুন। Team India: রাহুল দ্রাবিড় কে কাঁধে তুলে সম্মানের সাথে বিদায় জানালেন রোহিত-বিরাটরা, ছবি হলো ভাইরাল !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.