আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: টেস্ট ক্রিকেটে ফিরতে প্রস্তুত টিম ইন্ডিয়ার এই কিংবদন্তি ব্যাটসম্যান, নিলেন বাংলাদেশকে চূর্ণ করার শপথ !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়াকে (Team India) তাদের পরবর্তী দ্বিপাক্ষিক সিরিজ খেলতে হবে বাংলাদেশের বিরুদ্ধে। প্রথমে দুই ম্যাচের টেস্ট সিরিজ এবং তারপর ভারতের মাটিতে দুই দেশের মধ্যে তিন ম্যাচের T20 সিরিজ খেলা হবে। বাংলাদেশের বিপক্ষে এই টেস্ট সিরিজ দিয়ে, বিরাট কোহলি(Virat Kohli) , ঋষভ পান্ত (Rishabh Pant) এবং কেএল রাহুলের (KL Rahul) মতো অভিজ্ঞরা লাল বলের ক্রিকেটে ফিরবেন। তবে এগুলি ছাড়াও আরও একজন শক্তিশালী ব্যাটসম্যান আছেন, যিনি বাংলাদেশকে গুঁড়িয়ে দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার T20 অধিনায়ক সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) ২০২৩ সালের ফেব্রুয়ারিতে টেস্ট অভিষেক খেলেছিলেন। এই ম্যাচে ফ্লপ প্রমাণ করেছেন সূর্য (Suryakumar Yadav) । একই সঙ্গে চোটের কারণে সিরিজের বাইরে ছিলেন শশী। তবে এখন টেস্ট দলে ফেরার প্রস্তুতি শুরু করেছেন ডানহাতি এই ব্যাটসম্যান। এ জন্য তাকে আসন্ন লাল বলের ঘরোয়া টুর্নামেন্টেও খেলতে দেখা যাচ্ছে। বুচি বাবু টুর্নামেন্ট এবং দলীপ ট্রফিতে ভালো পারফরম্যান্স দেখিয়ে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে টিম ইন্ডিয়াতে জায়গা করে নিতে চান সূর্য (Suryakumar Yadav)।

৩৩ বছর বয়সী সূর্যকুমার (Suryakumar Yadav) সম্প্রতি স্টার স্পোর্টসের সাথে কথা বলার সময় বলেছিলেন যে টেস্ট ক্রিকেট সবসময়ই তার অগ্রাধিকার এবং তিনি শুধুমাত্র লাল বলের ক্রিকেট দিয়ে তার ঘরোয়া ক্যারিয়ার শুরু করেছিলেন। সূর্য বলল,

Team India: Suryakumar Yadav
Suryakumar Yadav

 

“লাল বলের ক্রিকেট সবসময়ই আমার অগ্রাধিকার। আমি মুম্বাইয়ের সমভূমিতে বড় হয়েছি এবং এখানেই আমি লাল বল নিয়ে খেলা শুরু করেছি। টেস্ট ক্রিকেটের প্রতি আমার ভালোবাসা শুরু হয়েছিল এবং সবসময়ই আছে। আমি ১০ বছরেরও বেশি সময় ধরে অনেক প্রথম-শ্রেণীর ম্যাচে অংশ নিয়েছি এবং আমি এখনও এই ফর্ম্যাটে খেলতে ভালোবাসি। এতে কোনো সন্দেহ নেই এবং সে কারণেই আমি দলীপ ট্রফিতে খেলতে যাচ্ছি।”

সূর্যকুমার যাদব তার বিবৃতিতে আরও বলেছেন যে টিম ইন্ডিয়াতে জায়গা পেতে কঠোর পরিশ্রমের প্রয়োজন এবং তিনিও একই প্রক্রিয়া অনুসরণ করতে চলেছেন। সূর্যকুমার বলেছেন, “অনেক লোক আছেন যারা তাদের অবস্থান অর্জনের জন্য সত্যিই কঠোর পরিশ্রম করেছেন এবং আমি আবার সেই অবস্থান অর্জন করতে চাই। ভারতের হয়ে টেস্টে আমার অভিষেক হয়েছে। কিন্তু এরপর আমিও ইনজুরিতে পড়েছিলাম। সম্প্রতি অনেক লোক সুযোগ পেয়েছে এবং ভালো পারফর্ম করেছে।”

আরও পড়ুন। Team India: আসন্ন বাংলাদেশ সিরিজ থেকে বাদ পড়লেন কুলদীপ যাদব, এই তরুণের উপর ভরসা দেখাচ্ছেন গম্ভীর !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.