আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বাংলাদেশ টেস্ট সিরিজে টিম ইন্ডিয়ার, এই ২ ভয়ংকর খেলোয়াড় কামব্যাক করতে চলেছে !!

Published on:

WhatsApp Group Join Now

শ্রীলঙ্কা সফর শেষ হওয়ার পর, ভারতীয় দল (Team India) সেপ্টেম্বর-অক্টোবরে সরাসরি বাংলাদেশের বিরুদ্ধে ৩টি টেস্ট ম্যাচ এবং তারপর ৩টি T20 ম্যাচের সিরিজ খেলবে। ভারত এবং ইংল্যান্ডের মধ্যে ৫ টি টেস্ট ম্যাচের দীর্ঘ সিরিজ যা মার্চে সম্পন্ন হয়েছিল, তার পরে, টিম ইন্ডিয়া সেপ্টেম্বরে বাংলাদেশের বিরুদ্ধে সরাসরি লাল বলের ক্রিকেট খেলবে। এই সময়ে বলা হচ্ছে, সরফরাজ খান (Sarfaraz Khan) এবং ধ্রুব জুরেলের (Dhruv Jurel) মতো তরুণ খেলোয়াড়দের টিম ইন্ডিয়ার চূড়ান্ত একাদশের বাইরে থাকতে হতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার নির্বাচকরা এই মাসের শেষের দিকে রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দলের স্কোয়াড নির্বাচন করতে পারেন ভারত ও বাংলাদেশের মধ্যে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া ২-টেস্ট সিরিজের (IND vs BAN) জন্য। এদিকে দলের তরুণ খেলোয়াড় সরফরাজ খান (Sarfaraz Khan) ও তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ধ্রুব জুরেলকে (Dhruv Jurel) নিয়ে ভক্তদের মধ্যে চলছে তুমুল আলোচনা।

বলা হচ্ছে যে উভয় খেলোয়াড়ই দলে জায়গা পেতে পারেন কিন্তু যখন প্লেয়িং ইলেভেন বাছাই করা হয়, তখন এই দুই খেলোয়াড়কেই বাইরে থাকতে হতে পারে। বাংলাদেশের বিপক্ষে সিরিজে টিম ইন্ডিয়ার দুই বড় খেলোয়াড়ের ফেরা প্রায় নিশ্চিত বলেই মনে করছেন ভক্তরা।

Team India: Dhruv Jurel And Sarfaraz Khan
Dhruv Jurel And Sarfaraz Khan

দল নির্বাচকরা শীঘ্রই আগামী মাস থেকে ভারত ও বাংলাদেশের মধ্যে (IND vs BAN) অনুষ্ঠিত হতে যাওয়া ২ টেস্ট ম্যাচ সিরিজের জন্য ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করতে পারেন।

এই সময়ে, এটি প্রায় নিশ্চিত যে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় বিরাট কোহলি (Virat Kohli) এবং তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্ত (Rishabh Pant) টেস্ট দলে ফিরতে পারেন।

এই দুই খেলোয়াড়ই ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ টেস্ট ম্যাচের সিরিজে টিম ইন্ডিয়ার অংশ ছিলেন না। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে দুজন খেলোয়াড়কে পাওয়া গেলে সরাসরি প্লেয়িং ইলেভেনে জায়গা পাবেন দলের অভিজ্ঞ খেলোয়াড়রা।

আরও পড়ুন। Team India: ধোনির কারণে ভারতীয় দলে জায়গা না পেয়ে দেশ ছাড়লেন এই অভিজ্ঞ খেলোয়াড়, অন্য দেশের হয়ে খেলতে চলেছেন ক্রিকেট !!
About Author

Leave a Comment

2.