আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: ভারতের পরাজয়ের জন্য দায়ী থাকবেন বিরাট কোহলি, ইন্দো-পাক ম্যাচের আগে কামরান আকমল করলেন বড় খোলাসা !!

Published on:

WhatsApp Group Join Now

আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হওয়া ২০২৪ সালের T20 বিশ্বকাপে ৯ জুন খেলা হতে চলেছে দুই  চির প্রতিদ্বন্দ্বী দেশ ভারত ও পাকিস্তানের (IND vs PAK) মধ্যে। এর আগে রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দলটি প্রথম ম্যাচেই আয়ারল্যান্ডের বিরুদ্ধে খুব সহজেই জয়লাভ করেছে। এই মেগা ইভেন্টে টিম ইন্ডিয়াকে শিরোপা জয়ের শক্তিশালী দাবিদার হিসাবে বিবেচনা করা হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে একজন প্রাক্তন ক্রিকেটার কিংবদন্তি বিরাট কোহলি (Virat Kohli) সম্পর্কে বলেছেন যে তাঁর কারণে ভারতীয় দল শিরোপা জয়ের সুবর্ণ সুযোগ হারাতে পারে। ২০২৪ সালের T20 বিশ্বকাপে ভারতীয় দল দুর্দান্ত ফর্মে রয়েছে বলে মনে হচ্ছে।

রোহিত শর্মার (Rohit Sharma) অধিনায়কত্বে, প্রথম প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ৬০ রানের বিশাল ব্যবধানে পরাজিত হয়েছিল, মেগা ইভেন্টের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে একতরফা ম্যাচে ৮ উইকেটে পরাজিত করেছিল।

এই ম্যাচে, ভারতীয় দলের অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) অধিনায়ক রোহিত শর্মার সাথে ভারতীয় ইনিংস শুরু করতে এসেছিলেন এবং তিনি এই ম্যাচে সম্পূর্ণরূপে ফ্লপ করেছিলেন, এই ম্যাচে তিনি তার ব্যাট থেকে মাত্র এক রান করেছিলেন।

Virat Kohli, T20 World Cup 2024
Virat Kohli

অভিজ্ঞ বিরাট কোহলির ওপেনিং সম্পর্কে, পাকিস্তান দলের প্রাক্তন ক্রিকেটার কামরান আকমল (Kamran Akmal) বিশ্বাস করেন যে বিরাট কোহলির ৩ নম্বরে ব্যাট করা উচিত এবং যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal) ইনিংস শুরু করা উচিত।

প্রাক্তন পাকিস্তানি কিংবদন্তির মতে, বিরাট কোহলির চাপ সহ্য করার ক্ষমতা রয়েছে এবং ম্যাচটি শেষ করতে পারেন। তার ওপেনিংয়ের কারণে ভারতীয় দলও ফেঁসে যেতে পারে। মেগা ইভেন্টে ভারতীয় জায়ান্টদের হয়ে ওপেন করাকে দলের বড় ভুল বলে মনে করছেন পাকিস্তানি কিংবদন্তি কামরান আকমল (Kamran Akmal) ।

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL)সদ্য সমাপ্ত ১৭ তম সংস্করণে ব্যাটিং শুরু করার সময় দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। এর পরিপ্রেক্ষিতে ভারতীয় দল তাকে ২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) ওপেনারের দায়িত্ব দিয়েছে।

যদিও বিরাট কোহলি ৫ জুন খেলা ম্যাচে ফ্লপ হতে পারে, ভক্তরা আশাবাদী যে বিরাট কোহলি ৯ ই জুন ভারত ও পাকিস্তানের (IND vs PAK) মধ্যে খেলা ম্যাচে ভালো পারফর্ম করতে পারবে।

আরও পড়ুন। IND vs PAK: ভারত-পাকিস্তানের ম্যাচে মাহেলা জয়াবর্ধনের এই দুর্দান্ত রেকর্ড ব্রেক করবেন রোহিত শর্মা !!
About Author

Leave a Comment

2.