আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

পাকিস্তানের মুখোমুখি হতে চলেছে টিম ইন্ডিয়া, তিলক ভার্মার নের্তৃত্বে দলে এন্ট্রি নিচ্ছেন এই ১১ তরুণ তুর্কিরা !!

Updated on:

WhatsApp Group Join Now

IND vs PAK: উদীয়মান দল এশিয়া কাপ ২০২৪ সালে ১৮ অক্টোবর থেকে শুরু হবে। এশিয়ান ক্রিকেট কাউন্সিল এবার ওমানে টুর্নামেন্ট আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে। বোর্ড এই টুর্নামেন্টের জন্য ভারত এ স্কোয়াডও ঘোষণা করেছে।

WhatsApp Group Join Now

এই এশিয়া কাপের জন্য তিলক ভার্মাকে দলে নিযুক্ত করা হয়েছে এবং অভিষেক শর্মা এবার দলের সহ-অধিনায়কের ভূমিকায় থাকবেন । ভারত ১৯ অক্টোবর থেকে প্রচার শুরু করবে। যেখানে তাদের প্রথম ম্যাচ হবে চিরপ্রতিদ্বন্দ্বী দল পাকিস্তানের বিপক্ষে।

ইমার্জিং টিমস এশিয়া কাপ ২০২৪-এ ভারতীয় দল প্রথম ম্যাচ খেলবে পাকিস্তানের বিরুদ্ধে । এটি হবে পুরো টুর্নামেন্টের সবচেয়ে বড় ম্যাচ। ওমান ক্রিকেট স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। এরপর ২১ অক্টোবর ইউএইর বিপক্ষে দ্বিতীয় ম্যাচ খেলবে ভারতীয় দল।

লিগ পর্বের শেষ ম্যাচে টিম ইন্ডিয়াকে খেলতে হবে আয়োজক দেশ ওমানের সঙ্গে। এই সব ম্যাচই হবে ওমান ক্রিকেট একাডেমিতে। এই টুর্নামেন্টের সেমিফাইনালের দুটি ম্যাচই হবে ২৫ অক্টোবর। যেখানে ফাইনাল ম্যাচের জন্য ২৭ অক্টোবর বেছে নেওয়া হয়েছে।

এবার এই বড় টুর্নামেন্টে অনেক তরুণ খেলোয়াড়ের পারফরম্যান্স দেখা যাবে। ইমার্জিং এশিয়া কাপ ২০২৪- এর জন্য , যারা আইপিএল ২০২৪- এ দুর্দান্ত পারফরম্যান্স করেছিল তাদের সুযোগ দেওয়া হয়েছে।

দুজনেই আইপিএলের ভিত্তিতে টিম ইন্ডিয়াতে প্রবেশ করেছেন । যেখানে আগের টি-টোয়েন্টি লিগে ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম করেছেন আয়ুশ বাদোনি । দিল্লি প্রিমিয়ার লিগ ২০২৪ এ তিনি অনেক বিস্ফোরক ইনিংস খেলেছেন ।

ইমার্জিং এশিয়া কাপ ২০২৪’এর জন্য ভারতের স্কোয়াড

তিলক ভার্মা (অধিনায়ক) , অভিষেক শর্মা , প্রভসিমরান সিং , আয়ুষ বাদোনি , নিশান্ত সিন্ধু , রমনদীপ সিং , অনুজ রাওয়াত , নেহাল ওয়াধেরা , আনশুল কাম্বোজ , হৃতিক শৌকিন , বৈভব অরোরা , রাশিখ সালাম , সাই কিশোর খান , রাহুল খান।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.