আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: বুমরাহ বা শামি নয়, এই খেলোয়াড় হয়ে উঠেছেন ভারতের সবচেয়ে বিপজ্জনক বোলার !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দলের (Team India) বোলিং আক্রমণকে বিশ্বের সেরা বোলিং আক্রমণ হিসাবে বিবেচনা করা হয়। বিশেষ করে ফাস্ট বোলাররা তাদের দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছে। টিম ইন্ডিয়ার ফাস্ট বোলাররা ২০২৩ বিশ্বকাপ এবং ২০২৪ T20 বিশ্বকাপে তাদের দক্ষতা প্রমাণ করেছে। ফাস্ট বোলার বুমরাহ (Jasprit Bumrah) এবং মহম্মদ শামিকে (Mohammed  Shami) ফাস্ট বোলিংয়ের মেরুদণ্ড হিসাবে বিবেচনা করা হয়, এদিকে, টিম ইন্ডিয়ার প্রাক্তন বোলিং কোচ এই দুই বোলার ছাড়াও ফাস্ট বোলারের প্রশংসা করেছেন এবং সেই বোলারকে বিশ্বের সবচেয়ে বিপজ্জনক বোলার হিসাবে বিবেচনা করা হয়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) এবং মহম্মদ শামি (Mohammed Shami) বিশ্বের সবচেয়ে বিপজ্জনক বোলারদের মধ্যে রয়েছেন। এদিকে ভারতীয় বোলারদের প্রশংসা করেছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন বোলিং কোচ ভরত অরুণ (Bharat Arun)। এ সময় তিনি ভারতের সবচেয়ে বিপজ্জনক ফাস্ট বোলারের কথাও বলেন। তার মতে, বল উল্টে গেলে সবচেয়ে বিপজ্জনক বলে আখ্যায়িত করেছেন ফাস্ট বোলার মহম্মদ সিরাজ (Mohammed Siraj)।

Team India: Mohammed Siraj
Mohammed Siraj

 

এই বছরের শেষে ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে ৫টি টেস্ট ম্যাচের একটি সিরিজ খেলা হবে (IND vs AUS)। এই সিরিজ, এই সিরিজটি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ টেস্ট ফাইনাল ২০২৫ এর জন্য খুবই গুরুত্বপূর্ণ। অস্ট্রেলিয়ার ফাস্ট পিচে ভারতীয় দলের ফাস্ট বোলাররা খুব কার্যকর হতে পারে। এমতাবস্থায় ত্রয়ী ফাস্ট বোলার মহম্মদ শামি (Mohammed Shami), জাসপ্রিত বুমরাহ (Jasprit  Bumrah) ও মহম্মদ সিরাজ (Mohammed Siraj) খেললে স্বাগতিক অস্ট্রেলিয়ার জন্য সমস্যা হয়ে দাঁড়াতে পারে।

আপনাদের জানানোর জন্য, ভারতীয় দল গত দুই সফরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজ দখল করেছিল। গতবার যখন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাটিতে সিরিজ খেলা হয়েছিল, সেই সিরিজেও ভারতীয় দল অসাধারণ পারফর্ম করে জিতেছিল। এবার অস্ট্রেলিয়ার মাটিতে টানা তৃতীয়বারের মতো সিরিজ জিততে চোখ রাখবে টিম ইন্ডিয়া।

আরও পড়ুন। Team India: চ্যাম্পিয়ন্স ট্রফি জিততে বড় মাস্টার প্ল্যান বানালেন গৌতম গম্ভীর, আসন্ন টুর্নামেন্টে খেলবেন বুমরাহ-কোহলি সহ এই ১৫ জন ম্যাচ উইনার !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.