আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

টেস্টের পরে ODI ও T20’তে অস্ট্রেলিয়াকে হারাতে পারে টিম ইন্ডিয়া !! ২০ জন খেলোয়াড়ের তালিকা অনুমোদন করলেন অজিত আগরকার

Published on:

WhatsApp Group Join Now

আজকাল ভারতীয় দল নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৩টি টেস্ট ম্যাচের সিরিজ খেলছে, এর পরে টিম ইন্ডিয়াকে নভেম্বরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৫টি টেস্ট ম্যাচের একটি গুরুত্বপূর্ণ সিরিজ খেলতে হবে। যা ক্রিকেট বিশ্বে খুব দ্রুত আলোচিত হচ্ছে, এদিকে কিছু ভক্ত ২০২৫ সালে ভারত ও অস্ট্রেলিয়ার (IND vs AUS) মধ্যে সীমিত ওভারের সিরিজ খেলার কথাও বলছেন। একই সময়ে, ভক্তরা আগামী বছর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচ সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড নিয়ে তাদের আশা প্রকাশ করছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

নভেম্বর ২০২৪ থেকে নভেম্বর ২০২৫ পর্যন্ত ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে ৫-টেস্ট সিরিজের (IND vs AUS) পরে, ভারতীয় দল আগামী বছরের নভেম্বরে সীমিত ওভারের সিরিজ খেলতে অস্ট্রেলিয়া সফর করবে। এই সময়ের মধ্যে, দুটি দলের মধ্যে 3টি ওডিআই এবং ৫টি টি-টোয়েন্টি ম্যাচের একটি সিরিজ খেলা হবে, ভক্তরা বিশ্বাস করেন যে এই সফরটি ২০২৬ টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে।

২০২৫ সালের নভেম্বরে ভারত ও অস্ট্রেলিয়ার (IND vs AUS) মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া ৫ টি T20 ম্যাচ সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড সম্পর্কে ভক্তরা তাদের সম্ভাবনা প্রকাশ করছে। ভক্তদের মতে, যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, রবি বিষ্ণোই, আরশদীপ সিং-এর মতো তারকা খেলোয়াড়রা সূর্যকুমার যাদবের নেতৃত্বাধীন ভারতীয় দলে সুযোগ পেতে পারেন। তরুণ ক্রিকেটার নীতীশ কুমার রেড্ডি এবং ফাস্ট বোলার মায়াঙ্ক যাদবকেও দলে রাখা যেতে পারে।

Img 20241025 162946 75347875896946953609, , টেস্টের পরে Odi ও T20'তে অস্ট্রেলিয়াকে হারাতে পারে টিম ইন্ডিয়া !! ২০ জন খেলোয়াড়ের তালিকা অনুমোদন করলেন অজিত আগরকার

অভিজ্ঞ হার্দিক পান্ড্য, জাসপ্রিত বুমরাহ এবং সঞ্জু স্যামসন এবং আরশদীপ সিং-এর মতো খেলোয়াড়রা ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া ৫ টি-টোয়েন্টি ম্যাচের সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে অন্তর্ভুক্ত হতে পারে (IND vs AUS) যারা বিশ্বজয়ী দলে অন্তর্ভুক্ত ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ এর। দেখা যাক ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় স্কোয়াড কেমন হতে পারে।

IND vs AUS: টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড
শুভমান গিল, যশস্বী জয়সওয়াল, সূর্যকুমার যাদব (অধিনায়ক), সঞ্জু স্যামসন, রিয়ান পরাগ, হার্দিক পান্ড্য, নীতীশ কুমার রেড্ডি, ওয়াশিংটন সুন্দর, রিংকু সিং, ঋষভ পান্ত, রবি বিষ্ণোই, বরুণ চক্রবর্তী, কুলদীপ যাদব, জসপ্রিত বুমরাহ, ময়না। যাদব, হর্ষিত রানা, অভিষেক শর্মা

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.