আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN: বাংলাদেশ সফরের জন্য প্লেয়িং-১১ ঘোষণা করলো BCCI, দলে জায়গা পেলেন না পৃথ্বী-ঈশান-শামি-শার্দুল !!

Updated on:

WhatsApp Group Join Now

IND vs BAN: শ্রীলঙ্কা সফরের জন্য টিম ইন্ডিয়া ঘোষণা করা হয়েছে, এর পরে শীঘ্রই টিম ইন্ডিয়া শ্রীলঙ্কা সফরে রওনা হবে (IND vs SL)। এই সফরে শৃঙ্খলাহীনতার কারণে টিম ইন্ডিয়া থেকে বাদ পড়া ইশান কিশান সুযোগ পাননি এবং আবারও তাকে উপেক্ষা করা হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তবে BCCI’র নিয়ম অনুযায়ী ঘরোয়া ক্রিকেটে পারফরম্যান্সের পরই দলের বাইরে থাকা খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করা হবে। এই সময়ে ইশান কিষাণও (Ishan Kishan) সম্প্রতি রঞ্জিতে অংশ নেওয়ার কথা বলেছেন। শ্রীলঙ্কা সফরের পর বাংলাদেশের বিরুদ্ধে (IND vs BAN) তিন ম্যাচের T20 সিরিজ খেলতে হবে টিম ইন্ডিয়াকে। ৬ অক্টোবর থেকে শুরু হবে বাংলাদেশের বিপক্ষে T20 সিরিজ। এমন পরিস্থিতিতে বাংলাদেশের বিপক্ষে T20 সিরিজে কামব্যাক করতে পারেন ইশান কিষান।

Prithvi Shaw, Mohammed Shami, Ishan Kishan, Shardul Thakur , Ind Vs Ban
Prithvi Shaw, Mohammed Shami, Ishan Kishan, Shardul Thakur

ইশান কিশানের পাশাপাশি, IPL-এ দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলা ওপেনার ব্যাটসম্যান পৃথ্বী শও টিম ইন্ডিয়াতে ফিরতে পারেন। দুই খেলোয়াড়ই যদি ঘরোয়া ম্যাচে ভালো পারফর্ম করে, তাহলে তারা টিম ইন্ডিয়াতে ফিরে আসতে পারে। টিম ইন্ডিয়ার বাইরে থাকা ফাস্ট বোলার মহম্মদ শামি (Mohammed Shami) এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে রুতুরাজ গাইটওয়াড়ের নেতৃত্বে চেন্নাই সুপার কিংসের (CSK) হয়ে খেলা শার্দুল ঠাকুরও (Shardul Thakur) বাংলাদেশের বিরুদ্ধে (IND vs BAN) T20 সিরিজ থেকে ফিরে আসতে পারেন।

মোহাম্মদ শামি (Mohammed Shami) ও শার্দুল ঠাকুর (Shardul Thakur) দুজনেই চোটের কারণে দলের বাইরে। মহম্মদ শামি ওয়ানডে বিশ্বকাপের সময় চোট পেয়েছিলেন এবং তারপর থেকে টিম ইন্ডিয়ার বাইরে ছিলেন। একই সঙ্গে সম্প্রতি শার্দুল ঠাকুরের পায়ে অস্ত্রোপচার করা হয়েছে। সেপ্টেম্বরের মধ্যে দুই খেলোয়াড়ই ফিট হলে দলে ফিরতে পারেন। অনেক তরুণ মুখের পাশাপাশি, ১৯ সেপ্টেম্বর থেকে বাংলাদেশের বিরুদ্ধে শুরু হতে যাওয়া T20 সিরিজে টিম ইন্ডিয়াতে অভিজ্ঞ খেলোয়াড়দেরও সুযোগ দেওয়া হতে পারে।

বাংলাদেশ সফরে ভারতীয় দল- সূর্যকমার যাদব (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, ইশান কিশান (উইকেটরক্ষক), পৃথ্বী শ, রিংকু সিং, শিবম দুবে, মহম্মদ শামি, শার্দুল ঠাকুর, আভেশ খান, হার্দিক পান্ড্য, রায়ান পরাগ, মায়াঙ্ক যাদব, রবি বিষ্ণোই, কুলদীপ যাদব।

আরও পড়ুন। IND vs BAN: বাংলাদেশ টেস্ট সিরিজে ধাওয়ান-পুজারা সহ এই ১৩ নতুন খেলোয়াড়দের সুযোগ দিতে চলেছে BCCI !!
About Author

Leave a Comment

2.