আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

BGT ২০২৪’এর প্রথম ২ টেস্ট ম্যাচের জন্য ঘোষিত টিম ইন্ডিয়া, অভিষেক হবে মায়াঙ্ক যাদবের !!

Published on:

WhatsApp Group Join Now

ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে বহুল প্রতীক্ষিত টেস্ট সিরিজ (BGT ২০২৪) ২২ নভেম্বর থেকে শুরু হবে। গত দুই সফরে ঘরের মাঠে ক্যাঙ্গারুদের হারিয়েছে টিম ইন্ডিয়া। এমন পরিস্থিতিতে এখন জয়ের হ্যাটট্রিক পূর্ণ করতে চান তিনি। এর জন্য অধিনায়ক রোহিত শর্মা এবং প্রধান কোচ গৌতম গম্ভীর সেরা খেলোয়াড়দের নিয়ে অস্ট্রেলিয়া যাবেন, যার মধ্যে মহম্মদ শামি, চেতেশ্বর পূজারা এবং অজিঙ্কা রাহানের মতো অভিজ্ঞ খেলোয়াড়দের নামও রয়েছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে একটি ৫ ম্যাচের দীর্ঘ টেস্ট সিরিজ (BGT ২০২৪) খেলা হবে। এটি ২২শে নভেম্বর থেকে শুরু হবে, যখন ফাইনাল ম্যাচটি ৩রা জানুয়ারী ২০২৫ থেকে খেলা হবে। এই কারণেই ইনজুরি সমস্যা মোকাবেলায় নির্বাচকরা প্রথমে মাত্র ২ ম্যাচের জন্য ভারতীয় স্কোয়াড ঘোষণা করতে পারেন। শুধু তাই নয়, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে লাল বলের ক্রিকেটে অভিষেকের সুযোগ পেতে পারেন তরুণ ফাস্ট বোলার মায়াঙ্ক যাদব।

Img 20241022 173551 36302923471152398112, , Bgt ২০২৪'এর প্রথম ২ টেস্ট ম্যাচের জন্য ঘোষিত টিম ইন্ডিয়া, অভিষেক হবে মায়াঙ্ক যাদবের !!

চেতেশ্বর পূজারা এবং অজিঙ্কা রাহানে দীর্ঘদিন ধরেই টিম ইন্ডিয়ার বাইরে। তবে তিনি অস্ট্রেলিয়া সফরে ফিরে আসতে পারেন (BGT ২০২৪)। ২০২০/২১ সালে অস্ট্রেলিয়ায় ভারতকে জিততে সাহায্য করতে পূজারা এবং রাহানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। এমতাবস্থায় তাকে আবারও ক্যাঙ্গারুদের হারানোর দায়িত্ব দেওয়া হতে পারে। রঞ্জি ট্রফিতেও ব্যাট দিয়ে প্রচুর রান করছেন পুজ্জি।

BGT ২০২৪-এর জন্য ভারতের সম্ভাব্য স্কোয়াড –

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, বিরাট কোহলি, চেতেশ্বর পূজারা, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), সরফরাজ খান, কেএল রাহুল, আর অশ্বিন, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ , মহম্মদ শামি, মায়াঙ্ক যাদব।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.