আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs SL: ভারত বনাম শ্রীলঙ্কার সিরিজ থেকে বাদ পড়লেন হার্দিক-পন্থ, সূর্যকুমারের নেতৃত্বে খেলতে চলেছেন এই ১৫ জন ম্যাচউইনার !!

Published on:

WhatsApp Group Join Now

খুব শীঘ্রই ভারত ও শ্রীলঙ্কার (IND vs SL) মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া ৩টি T20 এবং ৩টি ওডিআই সিরিজের জন্য ভারতীয় দলের ১৫ সদস্যের দল ঘোষণা করবে BCCI। আগামী ২৭ জুলাই থেকে দুই দলের মধ্যে এই সিরিজ শুরু হবে। সূর্যকুমার যাদবকে T20 সিরিজের জন্য টিম ইন্ডিয়ার অধিনায়ক করা হবে বলে জানা গেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে ভারত বনাম শ্রীলঙ্কার (IND vs SL) সিরিজের জন্য ভারতীয় দলের সম্ভাব্য স্কোয়াড নিয়ে অনেক আলোচনা করছেন ভক্তরা। টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) সম্পর্কে খবর রয়েছে যে ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে T20 সিরিজের আগে তাকে এই ফর্ম্যাটে টিম ইন্ডিয়ার নিয়মিত অধিনায়ক করা যেতে পারে।

তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক তথ্য প্রকাশ করা হয়নি। কিছু ভক্ত এমনও বলছেন যে ভারতীয় দলের নামকরা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) T20 ফরম্যাটে ভারতীয় দলের একজন ভালো অধিনায়ক হতে পারেন। এর আগে, তিনি ২টি সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছিলেন, যার মধ্যে একটি সিরিজে ড্র এবং অন্যটিতে জয়লাভ করে ভারত।

Team India, Ind Vs Sl
Team India

মিডিয়া রিপোর্ট অনুসারে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), ঋষভ পন্থের (Rishabh Pant) মতো তারকা খেলোয়াড়দের ভারত বনাম শ্রীলঙ্কার (IND vs SL) সিরিজে বিশ্রাম দেওয়া যেতে পারে। মহম্মদ সিরাজ (Mohammed Siraj), আরশদীপ সিং (Arshdeep Singh) এবং কুলদীপ যাদবের (Kuldeep Yadav) মতো খেলোয়াড়রা দলে ফিরতে পারেন।

তরুণ ভারতীয় ব্যাটসম্যান অভিষেক শর্মা (Abhishek Sharma), যশস্বী জয়সওয়ালও (Yashasvi Jaiswal) দলে জায়গা পেতে পারেন এবং শুভমান গিলকে (Shubman Gill) T20 সিরিজে বিশ্রাম দেওয়া হতে পারে। জিম্বাবুয়ের বিপক্ষে T20 সিরিজে ভারতীয় দলের অধিনায়কত্বের দায়িত্ব সামলেছিলন শুভমান গিল (Shubman Gill)।

শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের সম্ভাব্য স্কোয়াড: যশস্বী জয়সওয়াল, অভিষেক শর্মা, রুতুরাজ গায়কওয়াড়, সূর্যকুমার যাদব (C), সঞ্জু স্যামসন, ধ্রুব জুরেল, রিঙ্কু সিং, শিবম দুবে, ওয়াশিংটন সুন্দর, কুলদীপ যাদব, রবি বিষ্ণোই, মহম্মদ সিরাজ, আরশদীপ সিং, মুকেশ কুমার, খলিল আহমেদ।

আরও পড়ুন। IND vs SL: হরভজন সিংয়ের জন্য নয় বরং এই মহারথীকে ব্যাঙ্গ করেই ৫ উইকেট নেওয়ার পর শামি করলেন এই বন্য সেলিব্রেশন !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.