আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs SL: প্রথম T20 ম্যাচের জন্য প্লেয়িং ইলেভেন ঘোষণা করলো টিম ইন্ডিয়া, গিল-জয়সওয়াল সহ জায়গা পাবেন অনেক অভিজ্ঞ খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

আগামী ২৭ জুলাই থেকে ভারত ও শ্রীলঙ্কার (IND vs SL) মধ্যে ৩ ম্যাচের T20 ও ওডিআই সিরিজ অনুষ্ঠিত হতে চলেছে। আর এই সিরিজের জন্য ভারতের স্কোয়াড ঘোষণা করেছে BCCI। এই সিরিজের মাধ্যমে, নতুন প্রধান কোচ গৌতম গম্ভীরের (Gautam Gambhir) মেয়াদ শুরু হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) ভারত বনাম শ্রীলঙ্কার (IND vs SL) এই সিরিজে টিম ইন্ডিয়ার নিয়মিত T20 অধিনায়ক হিসাবে প্রবেশ করবেন। এই সময়ে, ভক্তরা ২৭শে জুলাই শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম T20 ম্যাচে টিম ইন্ডিয়ার একাদশ কেমন হতে পারে তা নিয়ে ভক্তদের মধ্যে জল্পনা চলছে।

ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকা দ্বারা আয়োজিত T20 বিশ্বকাপ ২০২৪-এর শিরোপা জিততে সফল হয়েছিল টিম ইন্ডিয়া। যদিও বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পরে, অধিনায়ক রোহিত শর্মা তার অবসর ঘোষণা করেছিলেন। ভারত ও শ্রীলঙ্কার (IND vs SL) মধ্যে অনুষ্ঠিত সিরিজে সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) এখন রোহিত শর্মার (Rohit Sharma) জায়গায় T20 ফরম্যাটে নতুন অধিনায়ক হবেন।

যেখানে গৌতম গম্ভীরের (Gautam Gambhir) জন্য ভারতীয় দলের প্রধান কোচ হিসেবে এটাই হবে প্রথম ম্যাচ। এমতাবস্থায় নতুন টিম ম্যানেজমেন্ট কীভাবে প্লেয়িং ইলেভেন বাছাই করে তা দেখতে খুবই আকর্ষণীয় হতে চলেছে। যদিও, ইতিমধ্যেই প্লেয়িং ইলেভেন নিয়ে টিম ইন্ডিয়ার কাছে তাদের মতামত জানাচ্ছেন ভক্তরা।

Ind Vs Sl
Ind Vs Sl

ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে খেলা প্রথম T20 ম্যাচে টিম ইন্ডিয়াকে শুভমান গিল (Shubman Gill) এবং যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal) জুটি দিয়ে ইনিংস শুরু করতে দেখা যেতে পারে। যেখানে ঋষভ পন্থকে (Rishabh Pant) ৩ নম্বরে, অধিনায়ক সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) ৪ নম্বরে, শিবম দুবেকে (Shivam Dube) ৫ নম্বরে এবং হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) ৬ নম্বরে ব্যাট করতে দেখা যেতে পারে।

অক্ষর প্যাটেল (Axar Patel) ৭ নম্বরে এবং ওয়াশিংটন সুন্দর (Washington Sundar) ৮ নম্বরে ব্যাট করতে পারেন। যেখানে বোলিংয়ে রবি বিষ্ণোই (Ravi Bishnoi), মোহাম্মদ সিরাজ (Mohammed Siraj) এবং আরশদীপ সিংকে (Arshdeep Singh) বেছে নেওয়া যেতে পারে।

প্রথম T20 ম্যাচের জন্য টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্লেয়িং ইলভেন: যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, ঋষভ পন্থ (WK), সূর্যকুমার যাদব (C), শিবম দুবে, হার্দিক পান্ডিয়া, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, আরশদীপ সিং, মহম্মদ সিরাজ।

আরও পড়ুন। IND vs SL: নিজের শত্রুতা ভুলে যাননি গৌতম গম্ভীর, আসন্ন সিরিজে বিরাট কোহলির এই প্রিয় বন্ধুকে দিলেন না জায়গা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.