আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Harbhajan Singh: “ক্ষমতা থাকলে এসে দেখাও…”, হরভজন সিং ও জয়শাহকে কটাক্ষ করে বড় হুমকি দিলেন পাকিস্তানের এই খেলোয়াড়, রেগে আগুন ভারতীয় ভক্তরা !!

Published on:

WhatsApp Group Join Now

বর্তমানে শ্রীলঙ্কার বিপক্ষে T20 ও ওডিআই সিরিজ খেলতে ব্যস্ত টিম ইন্ডিয়া। তবে কিছু দিন আগে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার হরভজন সিং (Harbhajan Singh) ভারতীয় দলকে ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তানে না যাওয়ার পরামর্শ দিয়েছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

হরভজন সিংয়ের (Harbhajan Singh) মতে পাকিস্তানে যাওয়া ভারতীয় দলের পক্ষে নিরাপদ নয়। তবে এবার হরভজনের বক্তব্যের জবাব দিয়েছেন পাকিস্তানের সাবেক এক খেলোয়াড়। এই খেলোয়াড় তার সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত একটি ভিডিওতে হরভজন সিং এবং জয় শাহকে চ্যালেঞ্জ করেছেন।

হরভজনকে (Harbhajan Singh) টার্গেট করে ভারতীয় খেলোয়াড়দের হেয় করার চেষ্টা করেছেন পাকিস্তানি খেলোয়াড়। হরভজন সিংকে নিশানা করে ভারতীয় খেলোয়াড়দের অপমান করার চেষ্টা করেছেন প্রাক্তন পাকিস্তানি খেলোয়াড় তানভীর আহমেদ। তিনি তার বক্তব্যে জয় শাহকেও কটাক্ষ করেছেন।

তানভীর আহমেদ (Tanvir Ahmed) তার সোশ্যাল মিডিয়ায় বলেছেন, “আমরা সিংহ এবং আপনার দেশে খেলতে এসেছি। আসুন এবং দেখান, আমরা ইতিমধ্যে আপনাকে এখানে এসে খেলতে বলছি। আমরা আপনাকে নিরাপত্তা সহ সবকিছু দেব, একবার আসুন।”

Tanvir Ahmed, Harbhajan Singh
Tanvir Ahmed

তিনি আরও বলেন, “এটা শুধু পাকিস্তানি খেলোয়াড়দের কাজ। শুধুমাত্র পাকিস্তানের খেলোয়াড়রা ভারতে আসেন এবং খেলার পর চলে যান। তারা জিতুক বা হারুক না কেন, তারা যে ধরনের ক্রিকেটই খেলুক না কেন, তারা ভারতে গেছে এবং খেলে ফিরে এসেছে, এটাকে বলা হয় সাহসী দল এবং সাহসী খেলোয়াড়।”

স্পষ্টতই, তানভীর তার বিবৃতিতে হরভজন সিং (Harbhajan Singh) এবং BCCI সেক্রেটারি জয় শাহ ছাড়াও অন্যান্যদের চ্যালেঞ্জ করার চেষ্টা করেছেন। সংবাদ সংস্থা IANS-এর সঙ্গে কথা বলার সময় হরভজন ভারতীয় দলকে পাকিস্তানে না যাওয়ার পরামর্শ দিয়েছিলেন।

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার হরভজন সিং বলেছিলেন, “আজকাল পাকিস্তানের অবস্থা ভালো নয়। সেখানে প্রতিদিনই কোনো না কোনো ঘটনা ঘটছে। ভারতীয় দলের নিরাপত্তার চেয়ে বড় কিছু নেই। ভারতীয় দলের পাকিস্তানে যাওয়ার কোনো কারণ বলুন।”

আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজনের ভার পাকিস্তানের কাঁধে দিয়েছে ICC। কিন্তু ভারতীয় দলকে পাকিস্তানে যেতে দিতে চান না জয় শাহ। নিরাপত্তাজনিত কারণে তিনি এ কথা বলেছেন। তবে হাইব্রিড মডেলে টুর্নামেন্ট খেলার কথা রয়েছে। কিন্তু এর জন্য প্রস্তুত নয় পাকিস্তান। ভারতকে বোঝানোর জন্য ICC-কে দায়িত্ব দিয়েছে পাকিস্তান।

আরও পড়ুন। Harbhajan Singh: “ন্যাকামি বন্ধ করুন…”, ভারতকে নিয়ে কুরুচিকর মন্তব্যের পর ইংলিশ অধিনায়ককে যোগ্য জবাব দিলেন হরভজন সিং !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.