আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: মানুষের আশঙ্কায় ঠিক হলো, রোহিত এর প্রতারণার শিকার হয়ে ২০২৪ এর বিশ্বকাপ থেকে ছিটকে গেলো এই খেলোয়ার !!

Published on:

WhatsApp Group Join Now

T20 World Cup 2024: যখন অনেক দল মার্কিন যুক্তরাষ্ট্রের মাটিতে খারাপ পিচ এবং মাঠে লড়াই করছে, টিম ইন্ডিয়ার পারফরম্যান্স দুর্দান্ত হয়েছে। দলটি ৫ জুন আয়ারল্যান্ডের বিপক্ষে অভিযান শুরু করে এবং ম্যাচ জিতেছিল। পরবর্তীতে, পাকিস্তান এবং মার্কিন যুক্তরাষ্ট্রকে হারিয়ে মেন ইন ব্লু টেবিলের শীর্ষে এবং সুপার ৮-এ জায়গা করে নেয়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) ভারতের হয়ে বাদ পড়তে পারেন শুভমন গিল। এখন ভারতীয় দল লিগের শেষ ম্যাচ খেলবে কানাডার বিরুদ্ধে ১৫ জুন। এর পরে, টিম ইন্ডিয়ার নজর থাকবে সুপার ৮-এ ভাল পারফর্ম করার দিকে। তবে সুপার ৮-এর আগে ভারতীয় টিম ম্যানেজমেন্ট বড় সিদ্ধান্ত নিয়েছে এবং দলের উদ্বোধনী ব্যাটসম্যানকে বাদ দিয়েছে।

Shubman Gill, T20 World Cup 2024
Shubman Gill

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য ভারতীয় দলে মোট ১৯ জন সদস্য অন্তর্ভুক্ত ছিল। ১৫ জন খেলোয়াড়কে মূল দলে রাখা হয়েছিল এবং বাকি ৪ খেলোয়াড়কে রিজার্ভ হিসাবে রাখা হয়েছিল। এখন ভারতীয় দল কানাডার বিরুদ্ধে ম্যাচ খেলে ওয়েস্ট ইন্ডিজে যাবে, কিন্তু টিম ম্যানেজমেন্ট রিজার্ভের অন্তর্ভুক্ত ২ জন খেলোয়াড়কে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

যে ভারতীয় টিম ম্যানেজমেন্ট ওয়েস্ট ইন্ডিজ ভ্রমণের আগে আভেশ খান এবং শুভমান গিলকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। যদিও দুই খেলোয়াড়েরই দলের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজে যাওয়ার কথা ছিল, কিন্তু হঠাৎ এই সিদ্ধান্তের পর দলের বাইরে থাকবেন আভেশ ও গিল। যেখানে রিংকু সিং এবং খলিল আহমেদ রিজার্ভ খেলোয়াড় হিসাবে দলের সাথে তাদের যাত্রা চালিয়ে যাবেন। শেষ ১৫ তে উঠতে পারেননি গিল।

অজিত আগরকার যখন টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এর জন্য টিম ইন্ডিয়া ঘোষণা করছিলেন। তখন গিলের নাম ছিল না ফাইনাল ১৫-এ। আইপিএল ২০২৪-এ, প্রথম কয়েকটি ম্যাচে গিল তার ব্যাট দিয়ে ফ্লপ পারফরম্যান্স করেছিল। এছাড়া ধীরগতির ব্যাটিংয়ের কারণে মূল দলে তাকে নির্বাচিত করা হয়নি। তিনি ১২ ম্যাচে ৩৮.৭৩ গড়ে ৪২৬ রান করেছেন, যার মধ্যে ১টি সেঞ্চুরি এবং ২টি হাফ সেঞ্চুরি রয়েছে।

আরও পড়ুন। T20 World Cup 2024: কানাডার বিরুদ্ধে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ২২ বছরের তরুণ, দলছুট হচ্ছেন এই কিংবদন্তি প্লেয়ার !!
About Author

Leave a Comment

2.