আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ভারতের ট্রফি জয়ের বাঁধা হয়ে দাঁড়াবে এই দুই দল, খালি হাতেই আসতে হবে ফিরে !!

Published on:

WhatsApp Group Join Now

টি২০ বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)-এ, রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া দুর্দান্ত পারফরম্যান্স করেছিল এবং গ্রুপ পর্বে টানা ৩টি জয়ের পরে সুপার-৮ এর জন্য যোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছিল। শক্তিশালী অস্ট্রেলিয়া, আফগানিস্তান ও বাংলাদেশের সঙ্গে এখন গ্রুপ-১ এ রয়েছে ভারতীয় দল। এই সময়ে, দলের প্রাক্তন ক্রিকেটার সুপার-৮-এ পৌঁছনো দলগুলিকে ভারতীয় দল থেকে সতর্ক থাকতে বলেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতকে এই দলগুলো থেকে সতর্ক থাকতে হবে বলেও মনে করেন ভক্তরা।টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর সুপার 8-এ এই দুটি দলের থেকে টিম ইন্ডিয়াকে সতর্ক থাকতে হবে। ভারতীয় কিংবদন্তি একটি বড় কথা বললেন। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) ভারতীয় দল সুপার-৮-এ আফগানিস্তানের বিরুদ্ধে ২০ জুন তাদের অভিযান শুরু করবে। এই সময়ে, টিম ইন্ডিয়ার প্রাক্তন অভিজ্ঞ পীযূষ চাওলা রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলকে সুপার -৮-এ দুটি দল সম্পর্কে সতর্ক করেছেন।

Team India,T20 World Cup 2024
Team India

তাঁর বিশ্বাস, অস্ট্রেলিয়া ও আফগানিস্তানের বিরুদ্ধে টিম ইন্ডিয়াকে ভালো পারফর্ম করতে হবে। সে বলল যে, “আইসিসি ইভেন্টে অস্ট্রেলিয়া সবসময়ই বিপজ্জনক দল, তারা যেকোনো দলকে হারাতে পারে। এই বিশ্বকাপে আমরা তার পারফরম্যান্স দেখেছি। যেখানে আফগানিস্তানের বোলাররা ওয়েস্ট ইন্ডিজে বোলিং উপভোগ করছেন।”

আমরা যদি রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দলের টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)-এর সুপার-৮-এর সময়সূচী দেখি, তাহলে প্রথমে ভারতকে আফগানিস্তানের বিরুদ্ধে একটি ম্যাচ খেলতে হবে, যা ২০ জুন বার্বাডোসে খেলা হবে। ২২ জুন অ্যান্টিগায় টিম ইন্ডিয়ার দ্বিতীয় ম্যাচ হবে বাংলাদেশের সঙ্গে। ২৪ জুন সেন্ট লুসিয়ায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলতে চলেছে ভারতীয় দল। ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার এই ম্যাচের জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

ভারতীয় দলকে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) শিরোপার জন্য শক্তিশালী প্রতিযোগী হিসাবে বিবেচনা করা হয়, অস্ট্রেলিয়া, বাংলাদেশ এবং আফগানিস্তানের সাথে টিম ইন্ডিয়ার সুপার -৮ এ রয়েছে। এমন পরিস্থিতিতে বাংলাদেশ ও আফগানিস্তান দলের চেয়ে ভারতীয় দল অনেক শক্তিশালী বলে ভক্তদের বিশ্বাস এবং দলটি ভালো পারফরম্যান্স করলে সহজেই সেমিফাইনালে চলে যাবে। ভক্তরা আরও বলছেন যে টিম ইন্ডিয়া দুর্দান্ত ফর্মে দেখছে, এমন পরিস্থিতিতে কোনও দলের পক্ষে ভারতীয় দলকে হারানো সহজ হবে না।

আরও পড়ুন। T20 World Cup 2024: অফিস থেকে ছুটি নিয়ে T20 বিশ্বকাপ খেলতে এসে নিজের দলকে সুপার-৮-এ পৌঁছে দিলেন এই অভিজ্ঞ খেলোয়াড় !!
About Author

Leave a Comment

2.