আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “এক নম্বরের দুষ্কৃতি…” বিশ্বকাপের মাঝে নিজের সতীর্থকেই ছোট করলেন পন্থ, দিলেন এই চাঞ্চল্যকর বয়ান !!

Published on:

WhatsApp Group Join Now

উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ (Rishabh Pant) ব্যাট, যিনি ১৮ মাস পর টিম ইন্ডিয়াতে ফিরছেন, আজকাল খুব ভাল কথা বলছেন। ২০২৪ সালের আইপিএলে তার দুর্দান্ত পারফরম্যান্সের ভিত্তিতে, পান্ত ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) সুযোগ পেয়েছিলেন । তিনি নির্বাচকদের নিরাশ করেননি এবং তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবার মন জয় করেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে, বিশ্বকাপ চলাকালীন, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও দেখা যায়, যাতে পন্থ তার নিজের দলের স্পিন বোলার কুলদীপ যাদবকে অসভ্য বলছেন এবং বলেছিলেন “আমি এক নম্বর দুষ্কৃতী”। তার এই ভিডিওটি আলোচনায় রয়েছে। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য, ভারতীয় দল এখনও পর্যন্ত দুর্দান্তভাবে দুটি ম্যাচ জিতে তার কাফেলাকে এগিয়ে নিয়ে গেছে। দ্য মেন ইন ব্লু তাদের তৃতীয় ম্যাচটি ১২ জুন স্বাগতিক মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে খেলবে।

Kuldeep Yadav, T20 World Cup 2024
Kuldeep Yadav

যদিও এই ম্যাচের আগে কুলদীপ যাদবকে নিয়ে বড়সড় মন্তব্য করেছেন পন্থ (Rishabh Pant)। ভিডিওতে দেখা যায় ঋষভ কিছু কথোপকথনের অংশ হয়ে ওঠেন। এতে তাদের সব খেলোয়াড় সম্পর্কে এক কথা বলতে বলা হয়। এমতাবস্থায় কুলদীপের নাম উঠলে পন্ত তাঁকে অসভ্য বলে অভিহিত করেন। কুলদীপকে কৌতুকপূর্ণভাবে কটাক্ষ করেছেন পান্ত। এছাড়াও, এমএস ধোনিকে শান্ত এবং রোহিত শর্মাকে (Rohit Sharma)গালমন্দও বলা হয়।

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup 2024) শুরুর আগে বাংলাদেশের বিপক্ষে ম্যাচে হাফ সেঞ্চুরি করেছিলেন পন্থ (Rishabh Pant)। তিনি ৫৩ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন। এছাড়াও তিনি আয়ারল্যান্ডের বিরুদ্ধে অপরাজিত ৩৬ রান করে টিম ইন্ডিয়াকে জয়ের পথে নিয়ে যান। পন্থও ৪২ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলে পাকিস্তানের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। এখন পর্যন্ত খেলা ২ ম্যাচে ৭৮ গড়ে ৭৮ রান করেছেন পান্ত। এই সময়ের মধ্যে তার স্ট্রাইক রেট হয়েছে ১৩৬.৮৪।

এখনও পর্যন্ত খেলা ২ ম্যাচে, রোহিত শর্মা (Rohit Sharma)তার প্রধান স্পিনার কুলদীপ যাদবকে প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করেননি। তার জায়গায় সুযোগ দেওয়া হচ্ছে অক্ষর প্যাটেলকে। হিটম্যানের এই সিদ্ধান্ত থেকে অনুমান করা যায় যে তিনি তার ব্যাটিং অর্ডার লম্বা করতে চান। এ ছাড়া যুক্তরাষ্ট্রের পিচে স্পিন বোলাররা তেমন সাহায্য পাচ্ছেন না। কুলদীপ ২০২৪ সালের আইপিএলে ভাল বোলিং করেছেন এবং ১১ ম্যাচে ১৬ উইকেট নিয়েছিলেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: পরবর্তী ম্যাচের জন্য প্লেয়িং ইলেভেন ঘোষণা করলো টিম ইন্ডিয়া, ২ ম্যাচ উইনারের এন্ট্রিতে দল থেকে ছিটকে গেলো এই ৩ চ্যাম্পিয়ন খেলোয়ার !!
About Author

Leave a Comment

2.