আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “সেরার সেরা, কোনো সন্ধেহ…” ভোল পাল্টালেন আকাশ চোপড়া, হার্দিক পান্ডিয়ার নজরকাড়া পারফরমেন্সে মুগ্ধ হয়ে করলেন চরম প্রশংসা !!

Updated on:

WhatsApp Group Join Now

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)-এ টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক হার্দিক পাণ্ড্যের পারফরম্যান্স দুর্দান্ত দেখাচ্ছে। এখনও অবধি ভারত মাত্র দুটি ম্যাচ খেলেছে এবং দুটি ম্যাচেই পান্ডিয়া (Hardik Pandey) বল হাতে দুর্দান্ত পারফর্ম করেছেন। দুই ম্যাচের পরে, তার অ্যাকাউন্টে ৫ উইকেট রয়েছে, যা অন্যান্য ভারতীয় বোলারদের মধ্যে সর্বোচ্চ। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২০২৪ বিশ্বকাপে (T20 World Cup 2024) পান্ডিয়া (Hardik Pandya) আয়ারল্যান্ডের বিপক্ষে ৩টি এবং পাকিস্তানের বিপক্ষে ২টি উইকেট নেন। দুটি ম্যাচেই অলরাউন্ডার খেলোয়াড়রা তাদের প্রতিভা দিয়ে মানুষের মন জয় করতে সফল হয়েছেন। তার পারফরম্যান্স দেখে, এমনকি আকাশ চোপড়ার সুরও পাল্টে গেছে, তিনি পান্ডিয়ার অনেক প্রশংসাও করেছেন। তিনি হার্দিককে আইপিএল ২০২৪-এও দায়িত্ব নিয়েছিলেন।

Hardik Pandey, T20 World Cup 2024
Hardik Pandey

আসুন আমরা আপনাকে বলি যে আইপিএল ২০২৪-এ হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) মুম্বাই ইন্ডিয়ান্সের নেতৃত্ব নিয়েছিলেন। রোহিত শর্মার (Rohit Sharma) জায়গায় এই ভূমিকা পেয়েছেন তিনি। এমনই ভারতীয় ভক্তরা তার ওপর ক্ষুব্ধ হয়ে ওঠেন। এছাড়াও, পান্ডিয়া যখন মাঠে নামেন, তখন তাঁর বিরুদ্ধে ক্ষোভ ছিল। একবার বা দুবার নয়, পুরো আইপিএল মরসুমে এমনটি দেখা গেছে। কিন্তু আইপিএল শেষ হতে না হতেই বদলে গেল দৃশ্যপট।

২০২৪ এর বিশ্বকাপে (T20 World Cup 2024) যারা বকাবকি করছিল তারা হার্দিকের প্রশংসা করতে শুরু করে এবং হার্দিক যখন পাকিস্তানের বিরুদ্ধে ফখর জামান (Fakhar Zaman) এবং শাদাব খানের (Shadab Khan) গুরুত্বপূর্ণ উইকেট নেন, তখন তিনি প্রচুর প্রশংসা করেন। এসব দেখে আকাশ চোপড়াও (Aakash Chopra) অলরাউন্ডারের প্রশংসা করেছেন- “এমনকি যারা তোমাকে গালি দেয় তারাও তোমার প্রশংসা করছে।”

আকাশ (Aakash Chopra),হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) প্রশংসায় ব্যালাড পড়ার সময় বলেছিলেন, “লোকেরা তাকে অনেক খারাপ এবং ভাল জিনিস বলেছে এবং কীভাবে জীবন বদলে যায়। আমি দেখলাম পুরো মাঠ ‘হার্দিক, হার্দিক’ বলে চিৎকার করছে এবং লোকেরা তার প্রতি অনেক ভালবাসা দেখাচ্ছে। ক্রিকেট একটি দুর্দান্ত লেভেলার। আপনি যদি ভাল পারফর্ম করেন, এমনকি যারা আপনাকে গালাগালি করছিল তারাও আপনার প্রশংসা করবে। তিনি আপনার সাফল্যের জন্য প্রার্থনা করবেন।”

আরও পড়ুন। T20 World Cup 2024: “আবার হারাবো…” সুপার 8-এর আগেই হিটম্যানকে বড় চ্যালেঞ্জ ছুড়ে দিলেন এই প্লেয়ার !!
About Author

Leave a Comment

2.