আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: পরবর্তী ম্যাচের জন্য প্লেয়িং ইলেভেন ঘোষণা করলো টিম ইন্ডিয়া, ২ ম্যাচ উইনারের এন্ট্রিতে দল থেকে ছিটকে গেলো এই ৩ চ্যাম্পিয়ন খেলোয়ার !!

Published on:

WhatsApp Group Join Now

ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকার মাটিতে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল দুর্দান্ত ফর্মে রয়েছে। আগামী ১৫ জুন ফ্লোরিডায় কানাডার বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলবে দলটি। গ্রুপ পর্বের শেষ ম্যাচে কোন খেলোয়াড়রা ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে জায়গা পেতে পারেন, এই সময়ে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেন নিয়ে সমর্থক ও কিছু ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২০২৪ সালের টি২০ বিশ্বকাপে (T20 World Cup 2024) ভারত এবং কানাডার (IND vs CAN) মধ্যে অনুষ্ঠিতব্য ম্যাচে টিম ইন্ডিয়ার প্লেয়িং-১১-এ কিছু পরিবর্তন করা যেতে পারে। ভক্তরা বলছেন, এই ম্যাচে তারকা স্পিন বোলার কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) ভারতীয় দলের ফাইনাল-১১-এ অন্তর্ভুক্ত করা হতে পারে। এছাড়া তরুণ ওপেনিং ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল ও উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসনকেও জায়গা দেওয়া হতে পারে।

Kuldeep Yadav And Yashasvi Jaiswal,T20 World Cup 2024
Kuldeep Yadav And Yashasvi Jaiswal

ভারত এবং কানাডার মধ্যে খেলা ম্যাচে (IND vs CAN), তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Rabindra Jadeja)এবং শিবম দুবে (Shivam Dube) টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন থেকে বাদ পড়তে পারেন। যেখানে ভারতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্তকে বিশ্রাম দেওয়া হতে পারে। কিছু ভক্ত আরও বলছেন, যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) জায়গায় ভারতীয় দলের ফাস্ট বোলার মোহাম্মদ সিরাজকে (Mohammad Siraj) নেওয়া হতে পারে।

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024)গ্রুপ পর্বে ভারত ও কানাডার (IND vs CAN) ম্যাচে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত হতে পারেন তরুণ ওপেনার যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal)। এমন পরিস্থিতিতে তার এন্ট্রির কারণে ব্যাটিং অর্ডারে কিছু পরিবর্তন আসতে পারে। বলা হচ্ছে, ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) সঙ্গে ওপেন করতে পারেন যশস্বী জয়সওয়াল, আর বিরাট কোহলিকে ৩ নম্বরে ব্যাট করতে দেখা যেতে পারে।

সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) ৪ নম্বরে, সঞ্জু স্যামসনকে (Sanju Samson) ৫ নম্বরে এবং অক্ষর প্যাটেলকে (Axar Patel) ৭ নম্বরে ব্যাট করতে দেখা যায়। দেখে নেওয়া যাক কানাডার বিরুদ্ধে ম্যাচে টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্লেয়িং ইলেভেন কী হতে পারে? যশস্বী জয়সওয়াল, রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন, হার্দিক পান্ড্য, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, আরশদীপ সিং, জাসপ্রিত বুমরাহ, যুজবেন্দ্র চাহাল।

আরও পড়ুন। T20 World Cup 2024: বিশ্বকাপের শেষ ম্যাচটি খেলে ফেলেছেন শিবম দুবে, কোহলির পরম ভক্ত ছিনিয়ে নেবেন জায়গা !!
About Author

Leave a Comment

2.