আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: USA’র বিরুদ্ধে প্লেয়িং ইলেভেন ঘোষণা করলো টিম ইন্ডিয়া, আবার একবার এই ম্যাচ উইনারকে উপেক্ষা করলেন রোহিত শর্মা !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দল ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) ভালোভাবে যাত্রা শুরু করেছে। প্রস্তুতি ম্যাচে বাংলাদেশকে হারিয়ে গ্রুপ পর্বে আয়ারল্যান্ড ও পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত জয় তুলে নিয়েছে ভারত। রোহিত শর্মা (Rohit Sharma) অধিনায়ক এবং খেলোয়াড় উভয় ম্যাচেই দুর্দান্ত। কিন্তু এখন পর্যন্ত তারা এমন একজন খেলোয়াড়কে সুযোগ দেয়নি যার বিশ্বকাপে নির্বাচন অনেক শিরোনাম করেছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

কিন্তু, এখন মনে হচ্ছে এই খেলোয়াড়কে পুরো টুর্নামেন্টে শুধু পানি দিতেই দেখা যাচ্ছে, আমরা কেন এমন বলছি, আসুন জেনে নেই এর কারণ? ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা তরুণ খেলোয়াড়দের সমর্থন করার জন্য পরিচিত। কিন্তু অধিনায়ক হওয়ার পর, রোহিত (Rohit Sharma) সবসময় একজন প্রতিভাবান খেলোয়াড়ের প্রতি অবিচার করেছে এবং বিশ্বকাপেও তার সাথে একই কাজ করছে।

Yuzvendra Chahal, T20 World Cup 2024
Yuzvendra Chahal

২০২৪ এর বিশ্বকাপে (T20 World Cup 2024) প্রস্তুতি ম্যাচগুলি সহ, ভারতীয় দল এখনও পর্যন্ত মোট ৩টি ম্যাচ খেলেছে তবে অধিনায়ক একটি ম্যাচেও অভিজ্ঞ লেগ স্পিনার যুজবেন্দ্র চাহালকে (Yuzvendra Chahal) সুযোগ দেননি। এটা এই খেলোয়াড়ের প্রতি অবিচার। চাহালকে মাঠে শুধু খেলোয়াড়দের পানি দিতে দেখা যায়। রোহিত শর্মা যে ধরনের টিম কম্বিনেশন চালাচ্ছেন তা দেখে আসন্ন ম্যাচগুলির প্লেয়িং ইলেভেনে সুযোগ পাওয়া চাহালের পক্ষে খুব কঠিন। রোহিত শর্মা তাকে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দলে নিয়েছিলেন কিন্তু তিনি একটি ম্যাচও খেলার সুযোগ পাননি।

এর পর চাহালকে (Yuzvendra Chahal) এশিয়া কাপ ২০২৩ এবং ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ থেকেও বাইরে রাখা হয়েছিল। ভারতীয় দল দ্বারা ক্রমাগত উপেক্ষিত চাহাল সবসময়ই খবরে থাকে। আইপিএল ২০২৪-এ চাহাল ১৫ ম্যাচে ১৮ উইকেট নিয়েছিলেন। এই কারণে, তিনি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়া স্কোয়াডে জায়গা পেয়েছেন। গত টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো এবারও তাকে পুরো টুর্নামেন্টে জল দিতে দেখা যেতে পারে।

অবশ্যই, রোহিত শর্মা (Rohit Sharma) তার অধিনায়কত্বে যুজবেন্দ্র চাহালকে (Yuzvendra Chahal) ক্রমাগত উপেক্ষা করে চলেছেন তবে এই বোলার যখনই সুযোগ পেয়েছেন ভাল পারফর্ম করেছেন। এই কারণে, তিনি টি-টোয়েন্টি ফরম্যাটে ভারতের সবচেয়ে সফল বোলার। চাহাল ৮০ টি-টোয়েন্টি ম্যাচে ৯৬ উইকেট নিয়েছেন। চাহাল সুযোগ পেলে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) উইকেটের সেঞ্চুরি পূরণ করতে পারেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: জল্পনার ঘটলো অবসান, বিশ্বকাপ দলে সরাসরি এন্ট্রি নিচ্ছেন রিংকু সিং !!
About Author

Leave a Comment

2.