আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: এই খেলোয়ারের সঙ্গে প্রতারণা করছেন রোহিত শর্মা, যোগ্যতা থাকলেও দিচ্ছেন না সুযোগ !!

Published on:

WhatsApp Group Join Now

২০২৪ এর বিশ্বকাপে (T20 World Cup 2024) এ পর্যন্ত ভারতের জন্য সবকিছু ঠিকঠাক হয়েছে। প্রথম দুই ম্যাচ জিতে সুপার ৮-এ জায়গাও শক্ত করেছে দলটি। একই সঙ্গে দলের বোলারদেরও এখন পর্যন্ত বেশ ভালো ফর্মে দেখা গেছে। কিন্তু বিপর্যস্ত মিডল অর্ডার এখনও টিম ইন্ডিয়ার জন্য একটি চ্যালেঞ্জ। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসলে, ভারতীয় দলে তারকা ব্যাটসম্যানের অভাব নেই কিন্তু এখন পর্যন্ত কেউই মিডল অর্ডারে দলকে শক্তিশালী করতে পারেনি। একই সঙ্গে এই প্রথম দুই ম্যাচে ভারতীয় দলের তুরুপের তাস হিসেবে বিবেচিত একজন মিডল অর্ডার খেলোয়াড় ফ্লপ হয়েছেন। এই বাজে পারফরম্যান্সের কারণে এখন এই খেলোয়াড়ের কার্ড কাটা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।যদিও ভারতীয় দল আয়ারল্যান্ড এবং পাকিস্তানের বিরুদ্ধে খেলা দুটি ম্যাচ জিতেছে, তবে দলের একজন তারকা খেলোয়াড়কে সম্পূর্ণ ফ্লপ দেখাচ্ছে।

আমরা শিবম দুবের কথা বলছি, যিনি সম্প্রতি আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে আশ্চর্যজনক ইনিংস খেলেছেন, বিশ্বকাপে আসার পর শিবম দুবের ব্যাট একেবারে শান্ত হয়ে গেছে। মিডল অর্ডারে এসে দলকে শক্তিশালী করতে পারছেন না তিনি। আয়ারল্যান্ডের বিপক্ষে খেলায় যেখানে তিনি ২ বলে একটি রানও করতে পারেননি। একই সঙ্গে পাকিস্তানের বিপক্ষে বড় ম্যাচে ৯ বলে মাত্র ৩ রান করে বোলারের হাতে সহজ ক্যাচ দেন তিনি।

Sanju Samson, T20 World Cup 2024
Sanju Samson

একই সময়ে, এই ম্যাচে ফিল্ডিংয়ের সময় শিবম একটি সহজ ক্যাচ ফেলেছিলেন। যার পরে এখন জল্পনা চলছে যে পরের ম্যাচে শিবম দুবের জায়গায় দেখা যাবে সঞ্জু স্যামসনকে। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আম্বাতি রায়ডু নিজেই মন্তব্য করার সময় এটি বলেছেন যে তিনি মনে করেন যে “শিবম দুবের জায়গায় সঞ্জু স্যামসনকে প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করা উচিত”। আসুন আমরা আপনাকে বলি যে রায়ডু এবং শিবম দুবে উভয়েই আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন। এই প্রথম কোনো সিএসকে খেলোয়াড়ের সমালোচনা করলেন আম্বাতি (Ambati Rayudu)।

রায়ডুর এই সমালোচনার পর সোশ্যাল মিডিয়ায় ব্যবহারকারীরা অবিরাম দাবি করছেন শিবম দুবের জায়গায় সেরা ব্যাটসম্যান সঞ্জু স্যামসনকে সুযোগ দেওয়ার। আম্বাতি রায়ডু বলেছেন, “আমি সত্যিকার অর্থেই মনে করি সঞ্জু স্যামসনকে শিবম দুবের আগে খেলা উচিত ছিল”। শিবম দুবের সাথে, সঞ্জু স্যামসনও তার প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup 2024) খেলছেন। শিবম দুটি ম্যাচে খেলার সুযোগ পেলেও বর্তমানে একটি ম্যাচও খেলার সুযোগ পাননি সঞ্জু।

একই সময়ে, শিবম দুবের খারাপ ফর্মের কারণে, সঞ্জুর (Sanju Samson) দলে যোগ দেওয়ার সম্ভাবনা বেড়েছে। ১২ জুন ভারত মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে শিবম দুবের জায়গায় সঞ্জু স্যামসনকে প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করা যেতে পারে বলে জল্পনা রয়েছে। সঞ্জু (Sanju Samson) সম্পর্কে কথা বললে, তিনি যেভাবে আইপিএলে ব্যাট করেছেন তাতে স্পষ্ট বোঝা যায় যে তার সময় এবং ক্লাস রয়েছে।

এছাড়াও, সঞ্জু খুব সাবধানে এবং দ্রুত রান করতে পারে, যার কারণে সে মিডল অর্ডারের জন্য খুব ভাল বিকল্প হিসাবে প্রমাণিত হতে পারে। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) বড় ধাক্কা পাকিস্তান দলে, বাবর আজমের (Azam Khan) কাছ থেকে হঠাৎ করেই ছিনিয়ে নেওয়া হবে অধিনায়কত্ব!

আরও পড়ুন। T20 World Cup 2024: ভারতের বিশ্বকাপ জয়ের স্বপ্ন শেষ, মাঝপথে ডুবিয়ে দিয়ে অবসর ঘোষণা করলেন এই কিংবদন্তি খেলোয়াড় !!
About Author

Leave a Comment

2.